• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘সাংবাদিকদের লেখনির মাধ্যমে দেশের উন্নয়ন হয়’


কুষ্টিয়া প্রতিনিধি ডিসেম্বর ১১, ২০১৬, ০৬:৪৯ পিএম
‘সাংবাদিকদের লেখনির মাধ্যমে দেশের উন্নয়ন হয়’

কুষ্টিয়া : সাংবাদিকদের লেখনির মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, সৎ ও গ্রহণযোগ্য সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকদের এগিয়ে নিতে হবে। সাংবাদিকরা যেন অসহায়, নির্যাতিত, অবহেলিত জনপদের কথা বলে। সাংবাদিকদের দেশ ও জাতির অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করতে হবে। এতেই দেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

রোববার (১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কুষ্টিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি আবদুর রশীদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আল-মামুন সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী প্রমূখ।

এর আগে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ দল। এই দলে সারা দেশে হাজার লাখো এবং কোটি কোটি নেতা-কর্মী রয়েছে বলেই বৃহৎ সমাবেশে পরিণত হয়। আর এই সমাবেশের ফলেই নারায়নগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আইভি রহমান জয়ী হবেন। আওয়ামী লীগের এই নেতা বলেন, দীর্ঘদিন ধরে সেখানে দ্বন্দ্ব ছিলো। সেসব দ্বন্দ্ব নিরসনে দলের উচ্চমহল থেকে পদক্ষেপ গ্রহণ করায় সেখানে নৌকা প্রতীকের প্রার্থী আইভির বিজয় নিশ্চিত বলে মনে করেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!