• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা, গাড়ি ভাঙচুর


নরসিংদী প্রতিনিধি জুলাই ১৪, ২০১৮, ১০:৪১ পিএম
সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা, গাড়ি ভাঙচুর

নরসিংদী: শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে নরসিংদী প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি মোর্শেদ শাহরিয়ারসহ তার পরিবারের ওপর হামলা এবং তাদের বহনকারী প্রাইভেটকারটি ভাঙচুর করেছে সন্ত্রাসীরা।

শনিবার (১৪ জুলাই) রাতে শিবপুর উপজেলার আমতলায় এ ঘটনা ঘটে। মোর্শেদ শাহরিয়ার আরটিভি এবং মানবজমিনের স্টাফ রির্পোটার হিসেবে কর্মরত।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিবপুরে শ্বশুরবাড়ি থেকে পরিবারের সকল সদস্যদের নিয়ে নরসিংদী শহরের ভেলানগর নিজ বাসায় ফিরছিলেন সাংবাদিক মোর্শেদ শাহরিয়ার। শিবপুরের আমতলায় পৌঁছালে হঠাৎ মোটরসাইকেলযোগে তিনজন সন্ত্রাসী অস্ত্র হাতে নিয়ে গাড়ির গতিরোধ করে। গাড়ি থামানোর সঙ্গে সন্ত্রাসীরা হামলা চালায় এবং গাড়ির ড্রাইভার রমজান মিয়াকে মারধর করে।

এছাড়া সন্ত্রাসীরা মোর্শেদ শাহরিয়ারকে টেনেহিঁচড়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করে। এসময় গাড়ির ভেতরের লোকজনের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

সাংবাদিক মোর্শেদ শাহরিয়ার বলেন, পূর্ব থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসীরা বাসায় ফেরার পথে হঠাৎ আমার ও আমার পরিবারের ওপর হামলা চালায় এবং গাড়ি ভাঙচুর করে। আমাকে তারা অনেক চেষ্টা করছে গাড়ি থেকে নামাতে, হয়ত নামাতে পারলে সন্ত্রাসীরা আমাতে মেরে ফেলত। আমি পুলিশকে ঘটনাটি অবহিত করেছি।

এ ব্যাপারে শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি, সন্ত্রাসীদের আটকের চেষ্টা করছি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!