• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিলেটে নিহত ওসি মনিরুলের বাড়িতে শোকের মাতম


নোয়াখালী প্রতিনিধি মার্চ ২৬, ২০১৭, ০৮:২৯ পিএম
সিলেটে নিহত ওসি মনিরুলের বাড়িতে শোকের মাতম

নিহত মনিরুলের স্ত্রী-শিশু পুত্র

নোয়াখালী: সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ী এলাকায় জঙ্গিদের ছোঁড়া বোমা বিস্ফোরিত হয়ে নিহত সিলেট সিটি এসবির পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মনিরুল ইসলামের গ্রামের বাড়ি নোয়াখালীর সদর উপজেলার পূর্ব এওজবালিয়ায় বাড়িতে চলছে শোকের মাতম।

স্থানীয় সূত্রে জানা গেছে, এওজবালিয়া ইউনিয়নের মন্নান নগর এলাকার বাসিন্দা মৃত নুরুল ইসলামের ৪ ছেলে ও ৩ মেয়ের মধ্যে মনিরুল ছিল দ্বিতীয়। ২০০৩ সালে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন তিনি। পরে পদোন্নতি পেয়ে পুলিশ-পরিদর্শক হিসেবে সিলেটের সিটি এসবি শাখায় বদলি করা হয়।

পদোন্নতির পর থেকে তিনি ওই স্থানে কর্মরত ছিলেন। চাকুরিরত অবস্থায় তিনি ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের সংসারে মোজাক্কেরুল ইসলাম ফরাবি নামের ১৭ মাসের একটি ছেলে রয়েছে।

এদিকে, স্বামীর মৃত্যুর খবরে স্ত্রী পারভিন আক্তার নির্বাক হয়ে পড়েছেন। বৃদ্ধ মাতা আমেনা খাতুন ছেলের শোকে বার-বার মুর্চ্ছা যাচ্ছেন।

নিহতের বড় ভাই সোহাগ জানান, গত ২৪ মার্চ ছোট ভাই সাইফুল ইসলামের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে নোয়াখালীতে আসেন মনিরুল। বিয়ের অনুষ্ঠান শেষে শনিবার ভোরে কর্মস্থলে যোগ দিতে বাড়ি থেকে যাত্রা করেন তিনি। বিকেল ৩টায় নিজ কর্মস্থল সিলেটে যোগদান করেন তিনি। সেখান থেকে মুঠোফোনে তার মা ও স্ত্রীকে জানিয়ে ছিলেন তোমরা আমার জন্য দোয়া করো।

কর্মজীবনে বোমা বিস্ফোরক বিষয়ে আমেরিকায় গিয়ে এক বছরের প্রশিক্ষণ গ্রহণ করেন মনিরুল। চাকুরিরত অবস্থায় বেশ প্রশংসিত হন এই পুলিশ পরিদর্শক। রোববার (২৬ মার্চ) সিলেটে জানাযা শেষে মনিরুলের মরদেহ নোয়াখালীতে নিজ বাড়িতে পৌঁছলে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!