• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সুন্দরবন থেকে দুই জলদস্যু গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৭, ২০১৭, ০৮:০১ পিএম
সুন্দরবন থেকে দুই জলদস্যু গ্রেপ্তার

ঢাকা: বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ সুমন বাহিনীর দুই জলদস্যু মিন্টু গাজী ও আবুল হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার(১৭ আগস্ট) সকাল নয়টার দিকে তাদেরকে খুলনার সুন্দরবনের চাঁদপাই রেঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়ছে, গোপন সংবাদের ভিত্তিতে সকালে তাদের সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের আন্দারিয়া খাল নামক জায়াগা থেকে পিছু নেয় র‌্যাব। পরে র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে পালিয়ে যাওয়ার সময়ে দস্যুদের ধাওয়া করে গ্রেপ্তার করা হয়। এর আগে দস্যুদের সঙ্গে র‌্যাবের গুলি বিনিময় হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সাতক্ষীরার মো. মিন্টু গাজী (৩৪) ও বাগেরহাটের মো. আবুল হোসেন ওরফে আবু ঢালী। এসময় তাদের কাছ থেকে একনলা বন্দুক, পাইপগান, বিদেশী দোনালা বন্দুক, শ্যুটারগান, দেশীয় ধারালো অস্ত্র, গোলাবারুদ ও ২৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

এই বাহিনীর সদস্যরা সুন্দরবনের তাম্বুল, বুনিয়া, বগারখাল, কলামূলা, হরিণটানা খাল, ট্যাংরাখালীর খাল, ছাপরাখালীর খাল, বন্দে আলী খাল, পশুর, ভদ্রা এবং শিবসা নদী সংলগ্ন বিভিন্ন খাল ও চাঁদপাই রেঞ্জের বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তার করে আছে। মাছ ধরতে যাওয়া নিরীহ জেলেকে অপহরণ ও মাছ ধরার ট্রলারে লুটপাট চালায়।

তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে বলে জানানো হয়েছে র‌্যাবের পক্ষ থেকে।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!