• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘সুলতান: দ্য সেভিয়র’ নিয়ে কলকাতায় ব্যস্ত মিম


বিনোদন প্রতিবেদক জুন ৯, ২০১৮, ০১:৩৩ পিএম
‘সুলতান: দ্য সেভিয়র’ নিয়ে কলকাতায় ব্যস্ত মিম

জিৎ- মিম

ঢাকা: কলকাতার মুক্তি পাচ্ছে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের ‘সুলতান: দ্য সেভিয়র’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় টলিউড অভিনেতা জিৎ।  কলকাতায় এটি মিমের তিন নম্বর ছবি। বর্তমানে রাজা চন্দ পরিচালিত এ ছবিটির প্রচারণা দিয়ে ব্যস্ত তিনি। 

ব্যক্তিগতভাবে অভিনেতা জিতের ভক্ত মিম। তাকে নিয়ে সম্প্রতি কলকাতার আনন্দবাজার দেয়া সাক্ষাৎকারে মিম জানান, শুটিংয়ের সময় জিৎদা বারবার আমাকে জিজ্ঞেস করতেন, আমি কারও সঙ্গে প্রেম করি কি না। যত বার বলি আমার বয়ফ্রেন্ড নেই, বিশ্বাস করতেই চায় না। 

‘সুলতান’ ছবিতে নিজের চরিত্র নিয়ে মিম বলেন, ধনী পরিবারের জেদি মেয়ের। পেশায় আইনজীবী। সুলতানের (জিৎ) প্রেমে পড়ি। সুলতান আমার প্রেমে না পড়ায় আমার জেদ চড়চড় করে বাড়ে।  না... আর বলব না। (হাসি)

বাংলাদেশ ও কলকাতায় কাজের পার্থক্য নিয়ে জানতে চাইলে মিম বলেন, ক্যামেরার কাজ, স্ক্রিপ্ট, পরিচালনায় অমিল নেই।  কিন্তু কাঠামো কিছুটা আলাদা।  যেমন এখানে ছ’টায় কল টাইম হলে, শুটিং শুরু হয় ছ’টাতেই।  কিন্তু বাংলাদেশে সেটা সাতটা-আটটা হয়েই যায়।  এখানে আউটডোরে কাজের সময় ভ্যান পাই। ওখানে সে ব্যবস্থা নেই। সেই সময় নিজের গাড়িই ভরসা। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!