• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সেতু ভেঙে ট্রাক-সিএনজি খালে, নিখোঁজ ১০


টাঙ্গাইল প্রতিনিধি জুলাই ১৮, ২০১৭, ০৭:১১ পিএম
সেতু ভেঙে ট্রাক-সিএনজি খালে, নিখোঁজ ১০

টাঙ্গাইল: জেলার দেলদুয়ার উপজেলায় ব্রেইলি সেতু ভেঙে ট্রাক ও সিএনজি খালের পানিতে পড়ে গেছে। এ ঘটনায় ট্রাক ও সিএনজিতে থাকা প্রায় ৮-১০ জন যাত্রী নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে উপজেলার দেলদুয়ার-টাঙ্গাইল সড়কের দুল্লাবাজারের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার পর পরই উদ্ধার তৎপরতা চালাতে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসেছেন। এছাড়া সেতুটি ভেঙে পড়ায় দুই পাশে  শত শত যানবাহন আটকা পড়ে দুর্ভোগে পড়েছে দুই পাশের সাধারণ মানুষ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে ট্রাক ও সিএনজি দেলদুয়ার থেকে অন্যত্র যাওয়ার উদ্দেশ্যে সড়ক ও জনপথ বিভাগের (সওজ) নির্মিত বেইলি সেতুতে ওঠামাত্র সেতু ভেঙে যাত্রীসহ গাড়িগুলো নিচে খালে পড়ে যায়।

অনেক খোঁজাখুঁজির করেও ট্রাক ও সিনজির কোনো সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ট্রাক ও সিএনজিতে থাকা প্রায় ৮-১০ জন লোক সবাই মারা গেছেন।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পরিদর্শন করেন উপজেলা প্রশাসন। এছাড়া যাত্রীদের উদ্ধারে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা শুরু করেছেন। ঘটনাস্থলে ভিড় জমিয়েছে হাজার হাজার জনতা।

দেলদুয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহাদত হোসেন কবির বলেন, অসুস্থ থাকায় আমি ঘটনাস্থলে যেতে পারিনি। তবে উপজেলা চেয়ারম্যান ঘটনাস্থল থেকে বিষয়টি জেলা প্রশাসক, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীকে অবহিত করেছেন।

বিকেল ৩টা পর্যন্ত ফায়ার সার্ভিস তাদের উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। তবে এ পর্যন্ত কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!