• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

স্টার্কের জায়গায় কামিন্স


ক্রীড়া ডেস্ক মার্চ ১১, ২০১৭, ১২:৪৭ পিএম
স্টার্কের জায়গায় কামিন্স

ঢাকা : চোটে পড়ে ভারত সফর থেকে ছিটকে গেছেন অস্ট্রেলিয়ার স্ট্রাইক বোলার মিচেল স্টার্ক। চার টেস্টের সিরিজে দুই টেস্ট এরইমাঝে শেষ হয়েছে। সিরিজে এখন ১-১-এ সমতা বিরাজ করছে। বাকি দুই টেস্টের জন্য অস্ট্রেলিয়া স্টার্কের জায়গায় প্যাট কামিন্সকে দলে নিয়েছে।

দীর্ঘ চোট কাটিয়ে ২৩ বছরের অস্ট্রেলিয় পেসার কামিন্স এ বছরের শুরুর দিকে প্রতিযোগিমূলক ক্রিকেটে ফিরেছেন। টেস্টে তার অভিষেক হয়েছিল ২০১১ সালে জোহান্সবার্গে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। সেই ম্যাচে তিনি ম্যাচসেরার পুরস্কারও জিতেছিলেন। তারপর থেকে আর কোন টেস্ট খেলেননি কামিন্স।

ছয় বছরের বিরতি দিয়ে কামিন্স অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডে প্রত্যাবর্তন করেন কামিন্স। সর্বশেষ দক্ষিণ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনি ৮ উইকেট তুলে নিয়েছেন। তার এই পারফরম্যান্সই নির্বাচকদের মনে ধরেছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাচক প্যানেলের চেয়ারম্যান ট্রেভর হর্নস বলেন,‘ এই মৌসুমে ফিরে প্যাট দারুন ধারাবাহিক পারফর্ম করেছে ওয়ানডে ও টি-টোয়েন্টি এবং বিগব্যাশে। ছয় বছর পর ফিরে শেফিল্ড শিল্ডে নিউ সাউথ ওয়েলসের হয়েও দারুন করেছে।’ বলার অপেক্ষা রাখে না, কামিন্সের দারুন পারফরম্যান্সই তাকে আবার নতুন করে দলে ফিরিয়েছে।  

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!