• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

হাওর অঞ্চল নিয়ে নোংরা রাজনীতি করছে বিএনপি


কুষ্টিয়া প্রতিনিধি এপ্রিল ২৬, ২০১৭, ০৬:০৩ পিএম
হাওর অঞ্চল নিয়ে নোংরা রাজনীতি করছে বিএনপি

কুষ্টিয়ায়: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ৩ সদর আসনে সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, হাওর এলাকায় অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে তাদের নিয়ে নোংরা রাজনীতি শুরু করেছে বিএনপি।

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দেশের তৃতীয় বৃহত্তম সুইমিং পুল উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে জবাবে এসব কথা বলেন তিনি।

ভারতের দূষিত পানির জন্য হাওর অঞ্চল ক্ষতিগ্রস্থ হয়েছে বিএনপির এমন অভিযোগের ভিত্তিতে হানিফ বলেন, টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে এবার আগাম বর্ষা হওয়ার কারণে হাওড় এলাকা প্লাবিত হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, হাওড় এলাকায় ক্ষতিগ্রস্থ মানুষদের সার্বিক সহায়তা করছে সরকার। তারা যেন খাদ্য চিকিৎসা ঠিকমত পাই তার ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরো বলেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় থাকাকালীন সময়ে বিভিন্ন অপকর্মের কারণে জনগণ থেকে বিছিন্ন হয়েছে। হাওর নিয়ে বিএনপির এসব বক্তব্য রাজনৈতিকভাবে দেউলিয়াত্ব ছাড়া আর কিছু না।

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার এস,এম মেহেদী হাসান, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!