• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাবার ১৯ দিনপর চলে গেলেন ছেলেও


লালমনিরহাট প্রতিনিধি অক্টোবর ২৮, ২০২০, ০১:৫৬ পিএম
বাবার ১৯ দিনপর চলে গেলেন ছেলেও

ফাইল ছবি

লালমনিরহাট : লালমনিরহাটে পাটগ্রাম উপজেলার আলাউদ্দিননগর বাস স্ট্যান্ডের মহাসড়কে ট্রাকের ধাক্কায় গোলাম কিবরিয়া (৫০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ১৯ দিনের ব্যবধানে পিতার মৃত্যুর পর সড়ক দুর্ঘটনায় মৃত্যু হলো ছেলের।

মৃত গোলাম কিবরিয়া উপজেলার বাউরা ইউনিয়নের বাসিন্দা মৃত নজরুল ইসলাম চেয়ারম্যানের ছেলে। পেশায় তিনি একজন ব্যবসায়ী ছিলেন। 

এর আগে গত ৮ অক্টোবর তার পিতা নজরুল ইসলাম চেয়্যারম্যান মারা যান। মাত্র ১৯ দিনে ব্যবধানে পিতার মৃত্যুর পর সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু হলো।

পাটগ্রাম থানা পুলিশ জানায়, নিহত গোলাম কিবরিয়া বিকেল ৩টার দিকে পাটগ্রাম থেকে নিজ বাড়ি বাউরা অভিমুখে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। পথিমধ্যে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের আলাউদ্দিননগর বাসস্ট্যান্ডের কাছে পাটগ্রাম অভিমুখে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হন।

পরে পাটগ্রাম ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোনালীনিউজ/এসএ/এএস

Wordbridge School
Link copied!