• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

স্বামীকে গাছের সাথে বেঁধে স্ত্রীকে দলবেঁধে ধর্ষণ


মাগুরা প্রতিনিধি নভেম্বর ২৩, ২০২০, ১০:২৬ এএম
স্বামীকে গাছের সাথে বেঁধে স্ত্রীকে দলবেঁধে ধর্ষণ

মাগুরা: মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামে স্বামীকে গাছের সাথে বেঁধে স্ত্রীকে দলবেঁধে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার (২২ নভেম্বর) সদর থানায় অজ্ঞাত পাঁচজনকে আসামি করে মামলা করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই নারী প্রতি বছর ধান কাটার মৌসুমে স্বামীর সাথে মজুর খাটতে ঝিনাইদহের শৈলকুপা থেকে মাগুরা আসেন। এবার তারা দিনের বেলা কাজের পর রাতে খেতের পাশেই ঝুপড়ি ঘর বানিয়ে থাকছিলেন। শনিবার সারা দিন কাজ শেষে তারা যথারীতি জাগলা গ্রামের মাঠের মধ্যে ঝুপড়িতে বিশ্রাম নিচ্ছিলেন। সন্ধ্যা ৭টার দিকে অজ্ঞাত পাঁচ যুবক ঝুপড়ির মধ্যে ঢুকে ধারালো অস্ত্র দেখিয়ে স্বামীকে খেতের পাশে নিয়ে যায়। সেখানে তাকে বেঁধে রেখে তারা ৪৫ বছর বয়সী ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করেন। তারা ফিরে যাওয়ার সময় এ বিষয়ে কাউকে কিছু না জানাতে হুমকিও দিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, ‘থানায় লিখিত অভিযোগ পাওয়ার পর ওই নারীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। আসামিদের গ্রেপ্তার করতে ইতোমধ্যে পুলিশের অভিযান শুরু করা হয়েছে।’

ঘটনার পর ভুক্তভোগীরা স্থানীয় গ্রামবাসীদের কাছে অভিযোগ দেন এবং তাদের পরামর্শে রোববার দুপুরে সদর থানায় হাজির হয়ে মামলা করেন।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System