• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

বকেয়া মজুরি চাইতে গিয়ে বাড়ি ফেরা হলো না যুবকের


নড়াইল প্রতিনিধি আগস্ট ২৩, ২০২১, ১১:৪৬ এএম
বকেয়া মজুরি চাইতে গিয়ে বাড়ি ফেরা হলো না যুবকের

ফাইল ছবি

নড়াইল : বকেয়া মজুরি চাওয়ায় দেনাদারের মারধরে সৈয়দ আলী শেখ (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নড়াইলের লোহাগড়ায় এই ঘটনা ঘটে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে রোববার (২২ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টার দিকে তিনি মারা যান। 

জানা গেছে, সৈয়দ আলী উপজেলার মিঠাপুর ইউনিয়নের হলদাহ গ্রামের মো. আজিজার শেখের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সৈয়দ আলী পার্শ্ববর্তী লাহুড়িয়া ইউনিয়নের কামার গ্রামের নাসির শেখের জমিতে কাজ করেছিলেন। মজুরি বাবদ তার কাছে এক হাজার টাকা পাওনা ছিলেন। ২১ আগস্ট রাতে সৈয়দ আলী নাসির শেখের বাড়িতে তার পাওনা টাকা চাইতে যান। এ সময় নাসির তাকে পাওনা টাকা দিতে না চাওয়ায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নাসির ও তার ছেলে মামুন শেখ, ইমন শেখ, নাজমুল শেখ ও প্রতিবেশী শফিকুল শেখ ধারালো অস্ত্র ও লাঠিসোটা, হাতুড়ি দিয়ে সৈয়দ আলীর শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে-কুপিয়ে গুরুতর আহত করেন। 

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নেন। তার অবস্থার অবনতি হওয়ায় ওই রাতেই খুমেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখান থেকে রোববার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, এ ঘটনার সঙ্গে জড়িত থাকায় নাসির শেখ ও তার ছেলে নাজমুল শেখকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System