• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বৃদ্ধ নানার ধর্ষণে প্রতিবন্ধী নাতনি অন্তঃসত্ত্বা


ধামরাই প্রতিনিধি সেপ্টেম্বর ২৬, ২০২১, ০২:১৯ পিএম
বৃদ্ধ নানার ধর্ষণে প্রতিবন্ধী নাতনি অন্তঃসত্ত্বা

ছবি (প্রতীকী)

ঢাকা : ঢাকার ধামরাইয়ে বৃদ্ধ নানার (৬০) ধর্ষণের শিকার হয়ে প্রতিবন্ধী নাতনি (২৫) অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাজেদা বেগম নামে ধর্ষকের এক সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার চৌহাট ইউনিয়নের দ্বিমুখা পূর্বপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে ধর্ষণের ঘটনা জানাজানি হলে শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতেই ধামরাই থানায় ওই নানা ও তার এক সহযোগীকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। মামলার আসামিরা হলেন-ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের দ্বিমুখা গ্রামের ছফুর উদ্দিন ও একই এলাকার মোয়াজ্জেমের স্ত্রী সাজেদা বেগম।

পুলিশ জানায়, গত কয়েকমাস আগে প্রতিবন্ধী নাতনির বাড়িতে নিয়মিত যাতায়াতকালে তাকে একাধিকবার ধর্ষণ করেন ওই নানা। এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সম্প্রতি ওই পরিবারের লোকজনের মধ্যে সন্দেহের সৃষ্টি হলে পরীক্ষায় তার গর্ভকাল ধরা পড়ে। পরে ওই নারীকে জিজ্ঞাসাবাদ করলে সে নানার কথা জানিয়ে দেয়। এ ঘটনা জানাজানি না করার জন্য প্রতিবন্ধী নাতনিকে ভয়ভীতি দেখান ওই নানার সহযোগী অপর আসামি। পরে পরিবারের লোকজন থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, রাতে লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে ধর্ষকের সহযোগী ওই নারীকে গ্রেপ্তার করা হয়। তবে প্রধান আসামিকে গ্রেপ্তার করা যায়নি। তাকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!