• ঢাকা
  • সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

মেহেরপুরে গলাকাটা লাশ উদ্ধার


মেহেরপুর প্রতিনিধি  জানুয়ারি ১০, ২০২২, ০৪:১৮ পিএম
মেহেরপুরে গলাকাটা লাশ উদ্ধার

গলাকাটা লাশ উদ্ধার

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের হরিরামপুর গ্রামের একটি মাঠ থেকে তোফাজ্জেল হোসেন (৩৮) নামের এক ছাগল ব্যবসায়ীর ক্ষতবিক্ষত গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ২ কন্যা সন্তানের জনক তোফাজ্জেল হরিরামপুর গ্রামের খোদা বকসের ছেলে।

সোমবার (১০ জানুয়ারি) সকাল ১১টার দিকে হরিরামপুর গ্রামের একটি মাঠ থেকে তোফাজ্জেল হোসেনের লাশ উদ্ধার করে মেহেরপুর সদর থানা পুলিশ।

স্থানীয়রা জানান, তোফাজ্জেল রোববার দিবাগত রাতে বাড়ি থেকে বাইরে গিয়েছিলেন। গভীর রাত পর্যন্ত সে বাড়ি না আসায় তার পরিবারের লোকজন খোঁজাখুজি করে। পরের দিন সোমবার সকালে কৃষকরা মাঠে গিয়ে দেখে তোফাজ্জেল হোসেনের গলাকাটা লাশ পড়ে রয়েছে। 

পারিবারিক সূত্র জানায়, তোফাজ্জেলের কাছে ব্যবসার জন্য রাখা বেশ কয়েক হাজার টাকা ছিল। টাকার জন্য পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। 

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, তোফাজ্জেল হোসেনকে গলাকেটে হত্যা করা হয়েছে। তার দুটি চোখ উপড়ে ফেলেছে। এমনকি শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। কি কারণে বা কে বা কাহারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এবং হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত আটক করতে পুলিশের একাধিকদল মাঠে নেমেছে।  

সোনালীনিউজ/এআই/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System