• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

সালিশে দুই গ্রুপের সংঘর্ষ, ইউপি সদস্যসহ আহত ৬


নোয়াখালী প্রতিনিধি জানুয়ারি ২০, ২০২২, ১১:২৯ এএম
সালিশে দুই গ্রুপের সংঘর্ষ, ইউপি সদস্যসহ আহত ৬

সালিশে দুই গ্রুপের সংঘর্ষ

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউপির আবদুল্ল্যাহ মিয়ারহাটের গ্রাম্য সালিশী বৈঠকে দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী ইমন নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ওই সংঘর্ষের ঘটনাটি ঘটেছে বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের আবদুল্ল্যাহ মিয়ারহাটের প্রাইমারী স্কুল এলাকায়।

আহত ইউপি সদস্যরে নাম আজাদ হোসেন আরজু (৩৬)। তিনি উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তবে আহত অন্যদের নাম জানা যায়নি। 

কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) মোঃ জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ১৭ জানুয়ারি আবদুল্ল্যাহ মিয়ারহাট বাজারের মাসুম মেম্বারের দোকানে পার্শ্ববর্তী সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের রাব্বী নামে এক যুবকের সাথে স্থানীয় আমিন মেম্বারের ছেলে কচিকে তুই বলা এবং ইভটিজিংকে কেন্দ্র করে ঝগড়া হয়।  

এরপর বুধবার সন্ধ্যায় ওই ঘটনাকে কেন্দ্র করে আবদুল্যাহ মিয়ারহাট ও অশ্বদিয়া ইউনিয়নের নেতৃস্থানীয় লোকজন বিষয়টি সমাধান করতে বৈঠকে বসে।ওই বৈঠকের এক পর্যায়ে সালিশের মধ্যে কথা কাটাকাটির জেরে সালিশের বাহিরে দুই পক্ষের মধ্যে মারামারি বেধে যায়।

এ সময় ইউপি সদস্য আরজু সংঘর্ষ থামাতে গেলে লোহার আঙ্গেল দিয়ে তাঁর পিঠে ঘাই মেরে দেয় এক যুবক। 
পরিদর্শক (তদন্ত)মোঃ জয়নাল আবেদীন বলেন, এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী ইমন নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আহত ইউপি সদস্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System