• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

ভাগিনার হাত ধরে উধাও মামী


লালমনিরহাট প্রতিনিধি জুন ২৫, ২০২২, ০৯:৩৩ এএম
ভাগিনার হাত ধরে উধাও মামী

লালমনিরহাট : ৬ বছরের শিশু সন্তান রেখে স্কুলছাত্র ভাগিনার হাত ধরে উধাও হয়েছে মামী। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকায়।

গত ২৩ জুন দুপুরে মেয়ের স্কুল ড্রেস কেনার কথা বলে বাড়ি থেকে পালিয়ে যান তারা। এরপর আত্মীয়-স্বজন ও বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে থানায় লিখিত অভিযোগ করেন স্বামী আবদুল্লাহ। মামী সেলিনা আকতার (২৫) ওই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের একাব্বর আলীর মেয়ে। ভাগিনা আসন্ন এসএসসি পরীক্ষার্থী সফিউল ইসলাম সফি (১৬) একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দুলাল হোসেনের ছেলে।

আবদুল্লাহর দুলাভাই আনছার আলী বলেন, গত দুই বছর ধরে সেলিনা ও ভাগিনা সফির মন দেওয়া নেয়ার সম্পর্ক। এনিয়ে অনেকবার স্থানীয়ভাবে শালিস হয়েছে। গত একমাস আগেও এ নিয়ে এলাকায় শালিস বৈঠক হয়েছে। কিন্তু কোনো ভাবেই তাদর ভালবাসার সম্পর্ক ছিন্ন করা গেল না। সেলিনার স্বামী আবদুল্লাহ বলেন, ৬ বছরের একটি মেয়েকে রেখে কিভাবে ভাগিনার হাত ধরে পালালো সেলিনা। যাওয়ার সময় সে আমার টাকা পয়সা সব নিয়ে গেছে, এখন আমি অসহায়।

জানা যায়, ২০১৫ সালে একই ইউনিয়নের সেলিনা আকতারের সাথে বিয়ে হয় আবদুল্লাহর। গত দুই বছর ধরে আবদুল্লার চাচাতো বোন বুলবুলি বেগমের ছেলে সফিউল ইসলাম সফির সাথে সেলিনা আকতারের পরকীয়া প্রেম চলছিলো। সেই প্রেমের টানে গত কাল সুযোগ বুঝে তারা বাড়িতে রাখা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। মামী ও ভাগিনার এখন পর্যন্ত কোনো সন্ধান পাওয়া যায়নি। 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সেলিনার স্বামী আবদুল্লাহ। আমরা অভিযোগটি আমলে নিয়েছি। তদন্ত করে জানানো হবে৷ 

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System