• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

একাধিকবার যৌন নির্যাতিত হয়েছেন সালমানের প্রেমিকা


বিনোদন ডেস্ক মার্চ ১৪, ২০২১, ০২:১০ পিএম
একাধিকবার যৌন নির্যাতিত হয়েছেন সালমানের প্রেমিকা

ঢাকা : কথিত আছে, আকাশের তারা গুনে শেষ করা গেলেও সালমান খানের প্রেমিকার সংখ্যা গুনে শেষ করা যাবে না। গোপনে-প্রকাশ্যে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলিউড ভাইজান। যদিও এখন পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসেননি তিনি।

নব্বই দশকে সালমানের সঙ্গে মন দেওয়া-নেওয়া করেছিলেন পাকিস্তানি বংশোদ্ভূত নায়িকা সোমি আলি। তখন তাদের প্রেম নিয়ে বেশ চর্চাও হয়েছিল।

সালমানের এই প্রাক্তন এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য জানালেন। সোমি লেখেন, “অনেক বছর পর মুখ খুলছি। পাঁচ বছর বয়স থেকে একাধিকবার যৌন নির্যাতনের শিকার হয়েছি। বাড়িয়ে জানানোর পর তারা এ বিষয়ে চুপ থাকতে বলেছিলেন। চুপ ছিলাম অনেক বছর। আর পারলাম না।”

সালমানের এই প্রাক্তন প্রেমিকা আরও বলেন, “শুধু আমি এরকম ঘটনার শিকার, তা নয়। অন্য যাদের সঙ্গে এমনটা হয়েছে তাদের কষ্ট আমি অনুভব করতে পারছি।”

এসময় তিনি যৌন নির্যাতনের বিষয়ে সোচ্চার হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, আপনাদের সঙ্গে যৌন নির্যাতনের ঘটনা ঘটলে চুপ থাকবেন না। প্রতিবাদ করুন। তাহলে সুবিচার পাবেন।

বলিউডে মাত্র ১০টি সিনেমায় অভিনয় করেছেন সোমি। মিঠুন চক্রবর্তী, সুনীল শেঠি আর সালমান খানের মতো বড় তারকাদের বিপরীতে দেখা গেছে তাকে।

প্রায় আট বছর সালমান-সোমির সম্পর্ক টিকেছিল। তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে ঐশ্বরিয়া রায়ের ভূমিকা ছিল বলে মনে করেন।

সোমি এখন ফ্লোরিডা বসবাস করেন। সেখানে ‘নো মোর টিয়ার্স’ নামের একটি স্বেচ্ছসেবী সংগঠনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। সংগঠনটি যৌন নীপিড়নের শিকার নারীদের সহায়তা করে থাকে।

সোনালীনিউজ/এমটিআই

 

Wordbridge School
Link copied!