• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

এ কী চেহারা সালমান খানের


বিনোদন ডেস্ক আগস্ট ২৪, ২০২১, ০৩:৫৯ পিএম
এ কী চেহারা সালমান খানের

ঢাকা : সালমান খানের হাত ধরে যে ফের পর্দায় শোনা যাবে টাইগারের গর্জন, সে খবর নতুন নয়। সে ছবিতে আগের দু'টি সিরিজের মতো 'জোয়া' রূপে ক্যাটরিনা কাইফকে দেখা যাবে জানা গেছিল সে খবরও। তবে খবর হল এবার ‘টাইগার’ সেজে ওঠার জন্য জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন সালমান।

এক ঝলকে চেনার উপায় নেই তাকে। সব সময় পরিপাটি হয়ে থাকা ‘টাইগার’ যেন কিছুটা এলোমেলো। ঘাড় অবধি খয়েরি চুল, লম্বা গোঁফ-দাড়ি। এরকম বেশে আগে কখনও দেখা যায়নি তাকে।

কিছুদিন আগে ‘টাইগার ৩’ ছবির শ্যুটের জন্য রাশিয়ায় উড়ে গিয়েছিলেন সালমান। সঙ্গী হয়েছিলেন ছবির নায়িকা ক্যাটরিনা। বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরাও পড়েছিলেন তারা। রাশিয়ায় গিয়ে ছবির একটা অংশের কাজ সেরেছেন টাইগার ও জোয়া।

সালমানের এই নতুন বেশের ছবি ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। কোনো ছবিতে লাল জ্যাকেট, আবার কোনো ছবিতে সাদা টি-শার্টে ধরা দিয়েছেন সালমান। খুব সম্ভবত ছদ্মবেশ ধরার কোনো এক দৃশ্যে অভিনয় করছিলেন তিনি।

সালমানের এই নতুন বেশের ছবি দেখে হতবাক তার অনুরাগীরা। ভাইজানকে অন্য রকম সাজে দেখে বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই। পর্দায় টাইগারের প্রত্যাবর্তনের অপেক্ষায় দিন গুনছেন তারা।

কিছুদিন আগে ইনস্টাগ্রামে জিম থেকে নিজের অনাবৃত, পেশীবহুল শরীরের ছবি পোস্ট করেছেন ইমরান হাশমি। অভিনেতার এহেন 'ফিজিক্যাল ট্রান্সফরমেশন' দেখে চক্ষু চড়কগাছ হয়েছে তার অনুরাগীদের। টাইগার ৩’এ প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে ইমরানকে। যদিও ছবির ক্যাপশনে টাইগার সম্পর্কিত কোনো শব্দ ব্যবহার করেননি ইমরান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!