• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক ১৪২৮

‘আমি তো বচ্চন বাবুর অটোগ্রাফ চাইতে যাচ্ছিলাম’


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৫, ২০২১, ০১:৫৫ পিএম
‘আমি তো বচ্চন বাবুর অটোগ্রাফ চাইতে যাচ্ছিলাম’

ছবি : স্বনামধন্য দুই অভিনেতা জ্যাকি শ্রফ এবং অমিতাভ বচ্চন

ঢাকা : বলিউডের স্বনামধন্য দুই অভিনেতা অমিতাভ বচ্চন এবং জ্যাকি শ্রফ। তখন তারা চেন্নাইতে ছবির কাজে ব্যস্ত। অমিতাভ তখন বলিউডে নিজের জায়গা পাকা করে ফেলেছেন। কিন্তু জ্যাকি তুলনামূলকভাবে নতুন। স্বাভাবিকভাবেই সেটে অমিতাভকে দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেননি জ্যাকি। ছুটে গেছেন প্রিয় তারকার অটোগ্রাফ নিতে। তখনই অমিতাভের সহকারীর সঙ্গে তার দুই সন্তান শ্বেতা বচ্চন নন্দা এবং অভিষেক বচ্চন এগিয়ে আসছিল।

অমিতাভের সহকারী জ্যাকিকে জানান, অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চন তার অটোগ্রাফ চেয়েছেন। এই কথা শুনে খানিকটা সময় স্তম্ভিত হয়েছিলেন জ্যাকি। নিজেকে সামলে তিনি বলেছিলেন, আমি তো বচ্চন বাবুর অটোগ্রাফ চাইতে যাচ্ছিলাম। তার সন্তানরা আমার সই চাইছে!

অমিতাভের ‘কৌন বানেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে এসে বহু বছর আগের সেই দিনটিকে আরও একবার ফিরে দেখলেন জ্যাকি। নিজের আবেগের কথা বললেন তিনি। অমিতাভও পুরো ঘটনাটি জেনে নিজের আনন্দ-বিস্ময় চেপে রাখতে পারেননি।

অনুষ্ঠানে অমিতাভের সাজ-পোশাকের প্রশংসা করেন জ্যাকি। অমিতাভও খানিক আবেগ প্রবণ হয়ে সহকর্মীকে একটি বো-টাই উপহার দেন। প্রিয় অভিনেতার কাছ থেকে উপহার পেয়ে পায়ে হাত দিয়ে তাকে সালাম করেন জ্যাকি।এ সময় অভিনেতাদের সৌজন্য আদান প্রদানের সাক্ষী থেকে আবেগ ধরে রাখতে পারেননি উপস্থিত দর্শকরাও।

‘কৌন বানেগা ক্রোড়পতি’-র এই পর্বে জ্যাকির সঙ্গে অতিথি হিসেবে দেখা যাবে সুনীল শেট্টিকেও।

সোনালীনিউজ/এসএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System