• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

অনৈতিক সম্পর্কে তছনছ নোবেলের ক্যারিয়ার


বিনোদন ডেস্ক অক্টোবর ১৮, ২০২১, ০৬:০২ পিএম
অনৈতিক সম্পর্কে তছনছ নোবেলের ক্যারিয়ার

ফাইল ছবি

ঢাকা: ওপার বাংলার ‘সারেগামাপা’ অনুষ্ঠানে অংশ নিয়ে ব্যাপক আলোচিত হয়েছিলেন নোবেল। কিন্তু এর কিছু দিনের মধ্যেই বিতর্কের জালে জড়িয়ে পড়েন তিনি।এরপর থেকে ঝড়ের মতো পাওয়া পরিচিতিকে নিজ হাতেই তছনছ করেছেন এই সংগীতশিল্পী। 

কখনো লাগামহীন মন্তব্য করে, কখনো অসামাজিক কাজ করে, আবার কখনো বিয়ের ইস্যুতে সমালোচিত হয়েছেন নোবেল। তবে এবার জানা গেল তার গোপন লালসার কথা। নারীসঙ্গে ভয়াবহ আসক্ত তিনি। তার এই আসক্তি থেকে বাদ যায়নি শোবিজের একাধিক অভিনেত্রীও!

নোবেলের অনৈতিক সম্পর্কগুলোর বেশ কিছু প্রমাণ সাংবাদিকদের হাতে এসেছে। কিছু ছবি এবং স্ক্রিনশটে প্রমাণ পাওয়া যায়, তিনি অনেকের সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হয়েছেন। এই তালিকায় আছেন বিমানবালা, বিদেশি প্রতিষ্ঠানে কর্মরত নারী, স্কুলছাত্রী প্রমুখ। শুধু তাই নয়, শোবিজের দু’জন অভিনেত্রীর সঙ্গেও শারীরিক সম্পর্কে জড়িয়েছেন নোবেল। সঙ্গত কারণে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

কিছু দিন আগে এক নারীর সঙ্গে বান্দরবানে ঘুরতে গিয়েছিলেন নোবেল। সেখানে গিয়ে প্রকাশ্যেই মাদক গ্রহণসহ নানা বিশৃঙ্খলা করেছিলেন। তাকে সামাল দিতে পুলিশের সাহায্য পর্যন্ত নিয়েছিল বান্দরবানবাসী।

একটি ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জের এক স্কুলছাত্রীর সঙ্গে নোবেলের সম্পর্ক ছিল। তাদের একসঙ্গে তোলা ঘনিষ্ঠ ছবিও পাওয়া গেছে। এছাড়া ধানমণ্ডির এক তরুণীর সঙ্গে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিলেন নোবেল। পরবর্তীতে তাকে ব্ল্যাকমেইল পর্যন্ত করেন এই গায়ক। এরপর উপায় না পেয়ে সেই তরুণী পুলিশের দ্বারস্থ হয়েছিলেন।

নোবেলের এসব কর্মকাণ্ডের কথা বিয়ের পর জানতে পারেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল। এরপরই তাদের মধ্যে কলহ দেখা দেয়। সেটার জেরে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন সালসাবিল। গত ১১ সেপ্টেম্বর নোবেলকে তালাকের নোটিশ পাঠান তিনি। নোবেলও সেই খবর নিশ্চিত করেন।এরপর পাত্রী চেয়ে সামাজিক মাধ্যমে পোস্টও দেন নোবেল।

অবশ্য এর কয়েক দিন পরই নোবেল পুনরায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান, তাদের সম্পর্কটি পারিবারিকভাবে মীমাংসা করা হচ্ছে। এসব বিষয়ে জানার জন্য নোবেলের ফোনে কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

সূত্র-ঢাকাপোস্ট

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System