• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বুবলী-তাপসের প্রেমের স্ট্যাটাস নিয়ে যা বললেন মুন্নী


বিনোদন ডেস্ক নভেম্বর ৪, ২০২৩, ০৫:০৯ পিএম
বুবলী-তাপসের প্রেমের স্ট্যাটাস নিয়ে যা বললেন মুন্নী

চিত্রনায়িকা বুবলী ও গানবাংলার কর্ণধার তাপস, ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক : নারী উদ্যোক্তা, গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের চেয়ারপারসন ফারজানা মুন্নীর এক ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে উত্তাল দেশের শোবিজ অঙ্গন। তেশরা নভেম্বর দিবাগত রাতে মুন্নীর ফেসবুকে দেয়া ওই স্ট্যাটাসে দাবি করা হয়, চিত্রনায়িকা বুবলী তার স্বামী গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

মুন্নীর ওই স্ট্যাটাসের পরেই তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই পোস্টটি কিছুক্ষন পরেই ফেসবুক থেকে মুছে ফেলা হয়। কিন্তু ততক্ষনে স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে শনিবার দুপুরে আরেকটি স্ট্যাটাস দিয়েছেন মুন্নী। যেখানে তিনি দাবি করেছেন, তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল।

মুন্নী লিখেছেন, ‘আমার প্রোফাইল থেকে গতকাল রাতে একটি ত্রুটিপূর্ণ স্ট্যাটাস দেওয়া হয়েছে, যা আপনারা সবাই দেখেছেন। আমার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। সেটি এখন আমার নিয়ন্ত্রণে এসেছে। সবকিছুই এখন ঠিক আছে। ধন্যবাদ সকলকে।’

এদিকে, তাপসের টিএম ফিল্মস থেকে সম্প্রতি দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেওয়া হয়। এর মধ্যে ‘খেলা হবে’ সিনেমাটিতে দেখা যাবে পরীমণি ও শবনম ইয়াসমিন বুবলীকে!

গানবাংলার একটি সূত্র দাবি করেছে, ফারজানা মুন্নি এবং কৌশিক হোসেন তাপসের সাফল্যময় অগ্রযাত্রা ও সুনামের প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো একটি চক্র ফারজানা মুন্নির আইডি হ্যাক করে এমন একটি স্ট্যাটাস প্রকাশ করে। কে বা কারা এ কাজ করেছে তা বের করতে কাজ চলছে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!