• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বুবলীও সুখে নেই, আমিও সুখে নেই : অপু বিশ্বাস


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৪, ২০২৩, ০৮:৫৩ পিএম
বুবলীও সুখে নেই, আমিও সুখে নেই : অপু বিশ্বাস

ঢাকা : আসলেই আমি বুবলীকে ঘৃণা করি। হেইট বললে আমার অভিব্যাক্তি প্রকাশ করা হয় না। তাই আমি ঘৃণা শব্দটাই ব্যবহার করতে চাই। সে যা করেছে- এতে করে এতে করে সেও সুখে নেই, আমিও সুখে নেই।

এক সাক্ষাৎকারে বুবলী বিষয়ে তার এমনই মনোভাব প্রকাশ পেয়েছে। এদিকে, শনিবার বুবলী ও তাপসের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। যার উৎস তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর স্ত্রীর ফেসবুক। যেখানে বলা হয় অপু বিশ্বাসের সংসার ভেঙেছেন বুবলী। 

ঠিকই একই লাইনে বুবলীকে ঘৃণার কথা বলেন অপু বিশ্বাস। অপুর ভাষ্য, আপনারা নিজেদের পরিবারের দিকে খেয়াল করে দেখুন তো কেউ যদি আপনার বোনের সঙ্গে এমন করে তাহলে আপনি কী বলতেন?  

অর্থাৎ বুবলীকে সংসার ভাঙার জন্য সরাসরি দায়ী করছেন অপু বিশ্বাস। আর শনিবার (৪ নভেম্বর) আলোচিত ঘটনার পর অপু বিশ্বাস নিজের ফেসবুকে লিখেছেন, আজকের সকালটা অনেক সুন্দর। দোয়া,আশীর্বাদ, ভালোবাসা, বিশ্বাস আসলেই মানুষের জীবন সুন্দর।

অপু বিশ্বাসকে প্রশ্ন করা হয়েছিল, সামাজিক মাধ্যমে একটা কথা খুব ঘুরছে, আপনি বলেছেন ছেলে বীরকে ভালোবাসলেও বুবলীকে ঘৃণা করেন? এটা কি আসলেই বলেছিলেন? 

অপু বিশ্বাস বলেছিলেন, হ্যাঁ আসলেই বলেছি। একটি টেলিভিশন শোতে আমি বলেছি বুবলীকে ঘৃণা করি। আমি সত্যিই ওকে ঘৃণা করি। দেখেন অনেক সংসার ভাঙে। তারপরেও অনেকে টিকে আছে। তারকাদের ক্ষেত্রেও এমন রয়েছে, তারপর কি সুন্দর মানিয়ে নিয়েছে। 

অপু বলেন, কিন্তু বুবলী যেটা করেছে, এতে করে সেও সুখে নেই, আমিও সুখে নেই। আমি বুবলীকে হেইট করি বলতে পারতাম কিন্তু ইংরেজি শব্দতে পুরোপুরি অভিব্যক্তি প্রকাশ পায় না। আমার কাছে ঘৃণা শব্দটিই যথোপযুক্ত। আর যারা এটাকে বাজেভাবে ছড়াচ্ছেন, তাদের বলতে চাই, আপনারা নিজেদের পরিবারের দিকে খেয়াল করে দেখুন তো কেউ যদি আপনার বোনের সঙ্গে এমন করে তাহলে আপনি কী বলতেন? 

এমটিআই

Wordbridge School
Link copied!