• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বন্ধুর বউকেই বিয়ে করলেন পরমব্রত!


বিনোদন ডেস্ক নভেম্বর ২৭, ২০২৩, ০৭:৪৬ পিএম
বন্ধুর বউকেই বিয়ে করলেন পরমব্রত!

কণ্ঠশিল্পী অনুপম এবং অভিনেতা পরমব্রত ও তার স্ত্রী পিয়া

বিনোদন ডেস্ক: অবশেষে জল্পনাই সত্যি হলো। ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করলেন অভিনেতা ও নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায়। যিনি এই গায়কেরই বেশ ভালো একজন বন্ধু।

সোমবার (২৭ নভেম্বর) পারিবারিক আয়োজনে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন পরম-পিয়া। টলিউডের এই নতুন জুটির আইনি বিয়েতে উপস্থিত ছিলেন তাদের পরিবারের লোকজন এবং নিকট বন্ধুরা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, এদিন তাদের বিয়ের অনুষ্ঠানে নিকট আত্মীয় এবং বন্ধুরা মিলে প্রায় ২৫-৩০ জন উপস্থিত ছিলেন। তাদের জন্য ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি এবং মিষ্টির আয়োজন করা হয়েছিল।

এর আগে, ২০২১ সালে দীর্ঘ ছয় বছরের সম্পর্কের ইতি টানেন সংগীতশিল্পী অনুপম রায় এবং পিয়া চক্রবর্তী। তখনই শোনা যায়, তাদের বিয়ে ভাঙার নেপথ্যে পরমব্রত এবং পিয়ার বিশেষ বন্ধুত্ব।

যদিও সেই কথা রীতিমত মিথ্যা বলে দাবি করেন অভিনেতা। সাফ জানিয়ে দেন, তিনি এবং পিয়া কেবলই বন্ধু। করোনা মহামারি শুরুর দিকে পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতা বাড়ে। লিভ-ইন সঙ্গী প্রেমিকা ইকার সঙ্গে পরমব্রতর যখন দূরত্ব বাড়ছিল, ঠিক সেই সময়ে আরও কাছে চলে আসে দু’জন।

এরপর দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা। যদিও সেসব বিষয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। সকল জল্পনার অবসান ঘটিয়ে সোমবার আনুষ্ঠানিকভাবেই সাত পাকে বাঁধা পড়লেন এই জুটি।

ওয়াইএ

Wordbridge School
Link copied!