• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

পরমব্রতর পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন সৌরভ-দর্শনা


বিনোদন ডেস্ক নভেম্বর ২৮, ২০২৩, ০১:৪৬ পিএম
পরমব্রতর পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন সৌরভ-দর্শনা

ঢাকা : টালিউডে শুরু হয়েছে বিয়ের মৌসুম। সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় বিয়ে সারলেন পরমব্রত ও পিয়া। পরিবার ও কাছের মানুষদের নিয়ে বিয়ে সম্পন্ন হয় তারা। আইনি বিয়ে সম্পন্ন করে ইতোমধ্যে সামাজিকমাধ্যমে বিয়ের একাধিক ছবিও পোস্ট করেছেন অভিনেতা পরমব্রত।

তাদের বিয়ের রেশ কাটিয়ে উঠার আগেই জানা গেল আরেক অভিনেতা সৌরভের বিয়ের দিনক্ষণ। যদিও কয়েক মাস আগে থেকে অভিনেতা সৌরভ ও দর্শনার মধ্যকার প্রেমের গুঞ্জন ছিল। তবে এতদিন গুঞ্জন থাকলেও এবার বাস্তবে রূপ নিতে যাচ্ছে সেই সম্পর্ক।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সৌরভ ও দর্শনার বিয়ের আমন্ত্রণপত্র পেয়েছেন অনেকে। যা পেয়ে রীতিমত অবাক হয়েছেন তারা। কারণ, এর আগে তাদের মধ্যকার প্রেমের বিষয় প্রকাশ্যে আনেননি কেউ।

সৌরভ ও দর্শনা বর্তমানে বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। জানা গেছে, আগামী ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

প্রসঙ্গত, ‘মন্টু পাইলট’ খ্যাত অভিনেতা সৌরভ ওটিটির একজন ব্যস্ত অভিনেতা। ধারাবাহিকভাবে কয়েকটি সিরিজে কাজ করেছেন তিনি, যেগুলো জনপ্রিয়। সম্প্রতি তার অভিনীত ‘অন্তরমহল’ মুক্তি পেয়েছে। অন্যদিকে দর্শনা টালিউড থেকে বলিউড হয়ে দক্ষিণেরও কিছু সিনেমায় কাজ করেছেন। সিরিজ থেকে সিনেমা, কাজের সংখ্যা বেড়েই চলছে অভিনেত্রীর।

এমটিআই

Wordbridge School
Link copied!