• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হিরো আলম, প্রতীক ‘একতারা’


বিনোদন ডেস্ক নভেম্বর ২৯, ২০২৩, ০৭:৪৯ পিএম
বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হিরো আলম, প্রতীক ‘একতারা’

কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। ফাইল ফটো

বিনোদন ডেস্ক: বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। দলটির একক প্রার্থী হিসেবে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে তার পক্ষে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ। বুধবার (২৯ নভেম্বর) হিরো আলমের পক্ষে বগুড়া জেলা নির্বাচন অফিস থেকে সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মননোয়ন সংগ্রহ করেন তিনি।

জানা গেছে, চলতি বছরের ১০ আগস্ট নিবন্ধন পায় বাংলাদেশ সুপ্রিম পার্টি। এ দলের নির্বাচনী প্রতীক ‘একতারা’। সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হুসেইনী আল মাইজভান্ডারী দলটির প্রতিষ্ঠাতা।

হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বলেন, হিরো আলম দুবাই থেকে ঢাকায় এসেছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) তিনি বগুড়ায় এসে বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেবেন।

শুভ আরও বলেন, দলটির প্রতীক ‘একতারা’ হওয়ায় হিরো আলম বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকেই নির্বাচন করবেন। হিরো আলম আর একতারা একই সুতোই গাঁথা।

বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহামুদ হাসান বলেন, আশরাফুল হোসেন আলম নামের এক ব্যক্তির পক্ষে বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!