• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অবশেষে এক হচ্ছেন জায়েদ খান-মৌসুমী-ওমরসানী


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ১২:১০ পিএম
অবশেষে এক হচ্ছেন জায়েদ খান-মৌসুমী-ওমরসানী

ঢাকা: গেল বছর চিত্রনায়ক জায়েদ খানকে নিয়ে মৌসুমী-ওমরসানীর বিশাল একটা ফারাক কেটে গেছে। প্রায় সংসার ভাঙতে বসেছিল এই জনপ্রিয় দম্পত্তির সংসার। 

জায়েদ খানকে নিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতিতেও লিখিত অভিযোগ দিতে দেখা গেছে নায়ক ওমরসানীকে। তবে কি এসবের অবসান হয়ে অবশেষে জায়েদ খান-মৌসুমী-ওমরসানী এক হচ্ছেন। নাকি নতুন ছবি ‘সোনার চর’ মুক্তিতে সবাইকে এক করতে চলেছেন পরিচালক জাহিদ হোসেন ও প্রযোজক জাহাঙ্গীর শিকদার।

নানান জটিলতায় আটকে থাকা ‘সোনার চর’ সেন্সরশীপ হাতে পেয়েছেন। গুনছেন মুক্তির তারিখ। সম্প্রতি ঘোষণাও দিয়েছেন পোস্টার উন্মোচন আর ট্রেলার প্রদর্শনীর। হয়তো সেখানেই মুখোমুখি হবেন জায়েদ খান-মৌসুমী আর ওমরসানী। সেখানে কি ওমরসানী আর জায়েদ খান এক সঙ্গে বসবেন? এক সঙ্গে কথা হবে কি তাদের? সেটি জানা যাবে আগামীকাল ২৮ ফেব্রুয়ারী বাংলাদেশ ফিল্ম আর্কাইভ প্রজেকশন হল আগারগাঁও এ। সেখানে মূলত আয়োজন করা হয়েছে পোস্টার উন্মোচন আর ট্রেলার প্রদর্শনীর। তা নিশ্চিত করেছেন প্রযোজক নিজেই।

‘সোনার চর’ সিনেমায় জায়েদ খান কাজ করেছিলেন ২০২১ সালে। এতে তার সহশিল্পী ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, স্নিগ্ধা, শবনম পারভীনসহ অনেকে। 

গেল ফিল্ম ক্লাবের নির্বাচনের দিন নায়ক ওমরসানীর সঙ্গে এফডিসিতে কথা বলতে গেলে তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হননি। 

তবে জায়েদ খানের সাথে মুঠোফােনে কথা বললে তিনি জানান, আমার ক্যারিয়ারে বেশি শ্রম দেয়া সিনেমা এই ‘সোনার চর’। এতে আমাকে একজন মুক্তিযোদ্ধার চরিত্রে দেখা যাবে। আমার চরিত্রের নাম মানিক। চরিত্রটির জন্য আমি প্রায় দুই বছর চুল কাটিনি। 

তিনি এ প্রসঙ্গে আরও জানান, এই দীর্ঘ সময় বড় রেখেছি চুল। আমি নিজেকে ভেঙেছি, গড়েছি। এখানে দর্শকরা এক বদলে যাওয়া জায়েদ খানকে দেখতে পাবেন। তবে শুধু আমিই নয়, এতে থাকা সব চরিত্রই ইউনিক। সবাই নিজ নিজ জায়গা থেকে পরিশ্রম করেছেন।

প্রসঙ্গত, ‘সোনার চর’ সিনেমাটির গল্প তৈরি হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের একাংশ নিয়ে যেখানে দেখানো হয়েছে ১৯৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর বাংলাদেশে ফেরার সময়টি।

এআর

Wordbridge School
Link copied!