• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জায়েদ খানের জুটি বেঁধে ফিরছেন চিত্রনায়িকা জলি


বিনোদন প্রতিবেদক  ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০২:২১ পিএম
জায়েদ খানের জুটি বেঁধে ফিরছেন চিত্রনায়িকা জলি

ঢাকা: অবশেষে ফিরছেন চিত্রনায়িকা জলি। তবে চলচ্চিত্রে না হলেও দীর্ঘবিরতির পর ফিরছেন একটি বিজ্ঞাপনের মাধ্যমে। তার সঙ্গে এবার জুটি বেঁধেছেন চিত্রনায়ক জায়েদ খান। নতুন বিজ্ঞাপনটি করা হয়েছে ফাইভ স্টার মানের হোটেল রামাদারে। এটি মূলত অবস্থিত কক্সবাজারে। দীর্ঘবিরতির পর জাজের বাইরে জলির এটি তৃতীয় বিজ্ঞাপনের কাজ। পরিচালনা করেছেন অনন্য মামুন।   

মূলত দীর্ঘ পাঁচ বছর ধরে লাইট ক্যামেরা থেকে দূরে চিত্রনায়িকা জলি। শেষ শুটিং করেন ২০১৯ সালের অক্টোবরে। তারপর থেকে নানা কারণে চলচ্চিত্র থেকে দূরে এই অভিনেত্রী। করোনার চোখ রাঙানি, ভাইয়ের মৃত্যু, সন্তানের জন্ম-সব মিলিয়ে নিজেকে লুকিয়ে ফেলেন জলি। 

জলি বলেন, ‘সর্বশেষ কাজ করেছিলাম ‘ডেঞ্জার জোন’ সিনেমায়। এর গানগুলো প্রকাশ পেলেও সিনেমাটি এখনো মুক্তি পায়নি। বর্তমানে শুটিং করছি একটি বিজ্ঞাপনের। আমার বিপরীতে আছেন চিত্রনায়ক জায়েদ খান। আশা করছি বিজ্ঞাপনি দর্শকমহলে সাড়া ফেলবে। 

অভিনয়ে বিরতি প্রসঙ্গে জলি বলেন, ‘সংসার নিয়ে এতদিন ব্যস্ততা ছিল। আমার সন্তান ছোট থাকায় সিনেমায় সময় দিতে পারছিলাম না। এখন আমার সন্তানের বয়স চার বছর। তাকে বাসায় রেখে শুটিংয়ে বের হওয়া সম্ভব হচ্ছে। ভালো গল্প ও চরিত্র পেলে এখন থেকে নিয়মিত অভিনয় করব।’

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, জলি দারুন অভিনয় করেন। আমার সঙ্গে এটি তার প্রথম কাজ। চলচ্চিত্রে জুটি না গড়লেও বিজ্ঞাপনের মাধ্যমে দর্শকসাড়া পাবে বিজ্ঞাপনটি। ইতিমধ্যে আপনারা কক্সবাজারের আমার বিয়ের হানিমুন নিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় চাউর হয়েছে। সেটি মূলত আমাদের এই শুটিং সেট এর ভিডিও। বিজ্ঞাপনের শুটিং হলেও আয়োজনটি পুরো সিনেমার আদলে নির্মাণ হচ্ছে। 

২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘অঙ্গার’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল জলির। প্রথম ছবিতেই বেশ সাড়া ফেলেন। পরবর্তীতে তিনি ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন। সবগুলোতেই নজর কাড়তে সক্ষম হন নায়িকা।

বর্তমানে মুক্তির অপেক্ষায় জলির ‘ডেঞ্জার জোন’ ও অফিসার রিটার্ন’ নামে দুটি ছবি। যেগুলোর কাজ তিনি আড়ালে যাওয়ার আগেই শেষ করেছিলেন। এর মধ্যে ‘ডেঞ্জার জোন’-এ জলির নায়ক বাপ্পী চৌধুরী এবং ‘অফিসার রিটার্ন’-এর নায়ক নিরব হোসেন। এবার বিজ্ঞাপনে যোগ হলেন চিত্রনায়ক জায়েদ খান।

এমএস

Wordbridge School
Link copied!