• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শাকিবের বৃদ্ধ মায়ের লুক নিয়ে মুখ খুললেন মাহি


বিনোদন ডেস্ক এপ্রিল ১৬, ২০২৪, ০৪:৪৮ পিএম
শাকিবের বৃদ্ধ মায়ের লুক নিয়ে মুখ খুললেন মাহি

ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত হিমেল আশরাফের সিনেমা ‘রাজকুমার’। মুক্তির পর থেকে দর্শকের কাছে বেশ আলোচনায় আছে ছবিটি। মুক্তির আগেই জানা গিয়েছিল এতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহিও। তবে নায়িকা হিসেবে নয়, ৬৫ বছর বয়সী শাকিব খানের মায়ের চরিত্রে দেখা গেছে তাকে।

ছবি মুক্তির পর মাহির চরিত্রটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া চলছে। কেউ বলছেন বৃদ্ধ মায়ের চরিত্রে মাহি ভালোই করেছেন। তবে মেকআপটা আরেকটু ভালো হতে পারত। আবার কেউ কেউ বলছেন নায়িকা মাহিকে এভাবে মায়ের চরিত্রে অভিনয় করা ঠিক হয়নি।

এ বিষয়ে মাহি বলেন, ‘আমি গতানুগতিক থেকে একটু বের হতে চাই। আমি যুগের সঙ্গে চলতে চাই। বলিউডে দীপিকারা যদি মায়ের চরিত্র করতে পারে, তাহলে আমি করলে সমস্যা কোথায়? আমার কাছে মনে হয় পরিচালক হিমেল আশরাফ আমাকে যখন চিন্তা করেছেন, আমার বিশ্বাস তিনি আমাকে ওইভাবেই উপস্থাপন করবেন। তাই কাজটি করেছি। 

বৃদ্ধ মায়ের চরিত্রটি করতে দারুণ অভিজ্ঞতা হয়েছে মাহির। তিনি বলেন, ‘ছবিতে সন্তানের সঙ্গে বৃদ্ধ মায়ের কথোপকথনের জায়গাটা খুবই আবেগময়। চরিত্রটি করার সময় আমার সন্তান ফারিশকেই কল্পনায় রেখেছি। সন্তানের প্রতি মায়ের যে আবেগ, আকুতি থাকে তা ফারিশকেই মনের সামনে ধরেছিলাম। ফলে সহজেই চরিত্রটি তুলতে পেরেছি।’

মুক্তির পর ছবিটি এখনো দেখা হয়নি মাহির। ঈদ করতে পরিবারের সঙ্গে এখনো রাজশাহীতে আছেন এই নায়িকা। দু-এক দিনের মধ্যেই ঢাকা ফিরবেন। ফিরেই ছবিটি দেখবেন বলেও জানান মাহি।

Wordbridge School
Link copied!