• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আমি এত বড় মানুষ না, নেতাও না: অনন্ত জলিল


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৯, ২০২৪, ০৬:০৮ পিএম
আমি এত বড় মানুষ না, নেতাও না: অনন্ত জলিল

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) আজ শুক্রবার সকাল থেকেই উৎসবের আমেজ বিরাজ করছে। কারণ শিল্পীদের নির্বাচন।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল থেকে শুরু হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সকালে শিল্পীদের আনাগোনা কম থাকলেও, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাদের উপস্থিতিও বাড়তে থাকে। ভোট দিতে আসেন জনপ্রিয় শিল্পীরা।

দুপুরের পর ভোট দিতে এফডিসিতে আসেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা। ছিলেন প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ ইকবালও। ভোটদান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনন্ত জলিল বলেন, ‘আজকের এফডিসির পরিবেশ অন্যরকম। সবার সঙ্গে আজ দেখা ও কথা হচ্ছে। কারো মধ্যে কোনো বিভেদ নেই, সবাই এক পরিবারর সদস্য; যে কারণে ছুটে আসা। সহকর্মীদের পাশাপাশি সাংবাদিক ভাইদের সঙ্গেও আজ মন খুলে কথা বলার সুযোগ হচ্ছে। এরচেয়ে ভালো ও আনন্দের দিন আর কি হতে পারে।’

তিনি আরও বলেন, ‘নির্বাচনে জয়-পরাজয় থাকবে। এটা মেনে নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। যারা জয়ী হবেন, তাদের সবার সঙ্গে বসে আলোচনা করব। যারা পরাজিত হবেন তাদের সঙ্গেও বসব। আমি এত বড় মানুষ না, নেতাও না। তবে আমিও চাই চলচ্চিত্রের উন্নয়ন। সবাইকে সঙ্গে নিয়েই কাজ করতে চাই।’

উল্লেখ্য, এবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দুটি প্যানেল। একটিতে আছেন অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল আর অন্যটিতে আছেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার। দুই প্যানেলের সদস্যরা ভোটারদের আহ্বান জানাচ্ছেন ভোট প্রদানের।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান। এবার মোট ভোটার সংখ্যা ৫৭১ জন।

এমএস

Wordbridge School
Link copied!