• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

এফডিসিতে চারটি গরু কোরবানি দিবেন ডিপজল


আকাশ নিবির জুন ১১, ২০২৪, ০৪:০৭ পিএম
এফডিসিতে চারটি গরু কোরবানি দিবেন ডিপজল

ঢাকা : সম্প্রতি নিপুণের করা রিট নিষ্পত্তির পর পদ বুঝে পেয়েছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। নিয়মিত অফিস করতে দেখা যাচ্ছে তাকে। খোঁজ খবরও নিচ্ছেন সকল শিল্পী-কলাকুশলিদের। সামনে আসছে কোরবানির ঈদ। সেই উপলক্ষে শিল্পী সমিতির সকল সদস্যদের জন্য এফডিসিতে চারটি কোরবানি দেয়ার কথা নিশ্চিত করছেন তিনি। 

ডিপজল বলেন, এবার গাবতলী গরুর হাট আগামী ১ বছরের জন্য ডাক এ নিয়েছি। আমি প্রায় ঈদেই ২৫ গরু কোরবানি দিয়ে থাকি। এবারও তাই করব। এফডিসিতেও দিন তিন-চারটা গরু কোরবানি দিব। অলরেডি কিনেছি। এলাকার জন্য এবার মহিষ দিব। ৬ টা মহিষ কিনেছি এলাকার জন্য। 

এছাড়াও ঈদের সিনেমা 'রিভেঞ্জ' নিয়ে বেশ প্রশাংসা করেন। তিনি বলেন, এই সিনেমার প্রশাংসা শুনেছি। সেন্সর বোর্ড থেকে অনেকেই এই ছবিটি নিয়ে কথা বলেছে। ভাল বলেছে, ঈদে সিনেমাটি ভাল যাবে ইনশাআল্লাহ। ভাল না হলে ছবি যতো বড়ই হোক সেটা হিট হবে না।

প্রতি ঈদে একাধিক ছবি নিয়ে ডিপজল বলেন, এক ঈদে বেশি ছবি না আসাই উচিত। বর্তমানে তো সিনেমা হলই নাই। ১০-১৫ সিনেমা আসার কি দরকার। প্রতি মাসে তো ছবি রিলিজ দেয়া যায়। ১২ মাসে ১২ ছবি রিলিজ দেয়া যেতো। কিংবা ১২ মাসে ২৪ ছবি রিলিজ দেয়া যেত। তাহলে কেন আমাদের এতো তাড়াহুড়া। এক ঈদে দর্শক তিনটা ছবি দেখতেই বিরক্ত হয়ে যায়। 

সিনেপ্লেক্স নিয়ে ডিপজল বলেন, এখন তো সিনেপ্লেক্স কম। বছর খানে অপেক্ষা করেন, সামনে সিনেপ্লেক্স আরও বাড়বে। ঈদের যদি ইকবালের ছবি ভাল যায় তাহলে তো সামনে আরও ছবি নির্মাণ করবে। ঈদে যতোগুলি ছবি রিলিজ হয় সবগুলি যেন ভাল যায় সেটি তিনি দাবি করেন। 

এছাড়াও ডিপজল জানান, ঈদের পর শাকিব খানের সঙ্গে বসে দুটি সিনেমা নিয়ে কথা বলবেন তিনি। 

এএন

Wordbridge School
Link copied!