• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

সোনাক্ষীর বিয়েতে লাল রঙের পোশাক পরা নিষেধ


বিনোদন ডেস্ক: জুন ১৩, ২০২৪, ০৬:২১ পিএম
সোনাক্ষীর বিয়েতে লাল রঙের পোশাক পরা নিষেধ

ঢাকা: সম্পর্কের দুই বছর পর প্রেমিক জাহির ইকবালের সঙ্গে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ইতোমধ্যে তারিখ প্রকাশ করে তাদের বিয়ের আমন্ত্রণ পাঠানো শুরু হয়েছে। আগামী ২৩ জুন মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে হবে সোনাক্ষী-জাহিরের বিয়ের অনুষ্ঠান।

ভারতীয় গণমাধ্যমের খবর, শুভ কাজটির আমন্ত্রণে একটি বিশেষ উপায় অবলম্বন করেছেন সোনাক্ষী-জাহির। তাদের বন্ধু এবং পরিবারের কাছে ‘কিউআর কোড’ পাঠিয়ে বিয়ের আমন্ত্রণ জানিয়েছেন তারা। 

এরই মধ্যে তাদের বিয়ের আমন্ত্রণের বিস্তারিত তথ্য ফাঁস হয়ে যায়, যা ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল। মূলত একটি অডিও ক্লিপের মাধ্যমে সোনাক্ষী-জাহিরের বিয়ের আমন্ত্রণ প্রসঙ্গে বিস্তারিত জানা যায়।

কিউআর কোডটি স্ক্যান করলে বিবাহ আমন্ত্রণের একটি অডিও ক্লিপ পাওয়া যায়। বন্ধু এবং পরিবারের কাছে পাঠানো সেই অডিও ক্লিপে রয়েছে সুন্দর বার্তা। তাতে সোনাক্ষী এবং জাহিরকে বলতে শোনা যায়, সাত বছরের সম্পর্কের পর বিয়ের পিড়িতে বসছেন তারা। তাদের ভাষ্য ছিল এমন, ‘আমাদের সমস্ত হিপ, টেক স্যাভি এবং গুপ্তচর বন্ধু এবং পরিবারকে শুভেচ্ছা জানাই। অবশেষে আমরা রুমের গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড থেকে স্বামী-স্ত্রী হতে চলেছি।’

আমন্ত্রণের সেই অডিও ক্লিপ থেকে আরও জানা গেছে, মুম্বাইয়ের শিল্পা শেঠির রেস্টুরেন্ট- বাস্তিয়ান অ্যাট দ্য টপে আয়োজন করা হবে সোনাক্ষী-জাহিরের বিয়ের অনুষ্ঠান। একইসঙ্গে এই বিয়েতে আমন্ত্রিত সকলকে লাল রঙের পোশাক পরতে নিষেধ করা হয়েছে।

সোনাক্ষীর বিয়েতে আয়ুষ শর্মা, বরুণ শর্মা, হুমা করাশি, সঞ্জয় লীলা বানসালি, শারমিনের মতো অনেকে উপস্থিত হবেন বলে সূত্র জানিয়েছে। মিডিয়া রিপোর্ট অনুসারে, সোনাক্ষী এবং জাহির ২৩ জুন রেজিস্ট্রির মাধ্যমে বিয়ে করবেন। আর এদিন সন্ধ্যায়ই করা হবে বিয়ের বাকি অনুষ্ঠানাদি।

Wordbridge School
Link copied!