• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

‘তুফানে’র টিকিট না পেয়ে মধুমিতা হলে ভাঙচুর


বিনোদন প্রতিবেদক জুন ১৯, ২০২৪, ০৮:০৮ এএম
‘তুফানে’র টিকিট না পেয়ে মধুমিতা হলে ভাঙচুর

ঢাকা : রাজধানীর মধুমিতা সিনেমা হলে ভাঙচুর চালিয়েছেন বিক্ষুব্ধ দর্শক। শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমার টিকিট না পেয়ে হামলা চালিয়েছেন তারা। 

মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যা ছয়টার দিকে রাজধানীর মতিঝিলে অবস্থিত মধুমিতা হলে ‘তুফান’ সিনেমা চলাকালে ভাঙচুরের এই ঘটনা ঘটে। এ সময় হলের পোস্টার ডিসপ্লে, চেয়ার ও দরজার গ্লাস ভাঙচুর করা হয়।

অনেক দর্শকের অভিযোগ, কাউন্টারে নির্ধারিত দামে টিকিট বিক্রি না করে হলের বাইরে অতিরিক্ত দামে অবৈধভাবে টিকিট বিক্রি করা হচ্ছে। ইতিমধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে দুই কালোবাজারিকে আটক করেছে পুলিশ।

রাজধানীর মধুমিতা হলে সরেজমিনে গিয়ে দেখা গেছে, বেশ কয়েকজন দর্শক একত্র হয়ে হলের অভ্যন্তরে ঢুকে তাণ্ডব শুরু করে।

এ সময় লাথি দিয়ে হলের দরজা ভাঙেন কয়েকজন উত্তেজিত দর্শক। ঢিল ছুড়ে ভাঙা হয় দরজার গ্লাস। ছিঁড়ে ফেলা হয় দেয়ালে সাঁটানো পোস্টার, ভেঙে ফেলা হয় পোস্টার বোর্ড।

এ সময় ‘তুফান’ সিনেমা দেখতে আসা দর্শকেরা অভিযোগ করেন, অনেক দিন ধরেই মধুমিতা সিনেমা হলে টিকিট কালোবাজারি হয়ে আসছিল। সোমবার ‘তুফান’ সিনেমার মুক্তি হওয়ার পরপরই টিকিট বিক্রি হয়ে যায়। এরপর মঙ্গলবার সন্ধ্যা ৬টার শো দেখার জন্য মধুমিতা হলে দর্শকের চাপ বেড়ে গেলে টিকিটের সংকট সৃষ্টি হয়। দর্শকদের অভিযোগ, হল কর্তৃপক্ষের যোগসাজশে ব্ল্যাকে বিক্রি হচ্ছিল ‘তুফান’-এর টিকিট।

এ বিষয়ে যোগাযোগ করা হলে মধুমিতা সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক নওশাদ গণমাধ্যমকে বলেন, আমাদের নির্ধারিত আসনের তিনগুণ দর্শক এসেছেন হলে। এত দর্শকের চাপ সামাল দেওয়া যায়নি।

তিনি কয়েকজন ইউটিউবার দর্শকদের মারমুখী হতে উসকানি দিচ্ছেন বলে অভিযোগ করেন।  

এমটিআই

Wordbridge School
Link copied!