• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

খেতে বসে হেসে খুন জয়-পরী!


বিনোদন ডেস্ক: জুন ২৩, ২০২৪, ০৩:২৭ পিএম
খেতে বসে হেসে খুন জয়-পরী!

ঢাকা: সম্প্রতি একটি ভিডিও ঘিরে নতুন করে আলোচনায় নায়ক জয় চৌধুরী ও নায়িকা পরীমনি। জমজমাট খাওয়া-দাওয়ার আসর বসেছে। এর মাঝেই খুনসুটি। আবার জয়ের সঙ্গে পরীকে নিয়ে নানা জায়গায় ঘুরে বেড়ানোয় নেটিজেনদের সমালোচনার মুখে অভিনেতা-অভিনেত্রী। 

টেবিলে নায়ক জয় চৌধুরী ও পরীমনি। জমজমাট খাওয়া-দাওয়ার আসর। নায়িকা নিজের পাত থেকে মাংস তুলে তাকে খাওয়াচ্ছেন— এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে। সম্ভবত নায়কের বাড়িতে নায়িকার ‘দাওয়াত’। টেবিল উপচে পড়েছে নানা রকম খাবার। নানা স্বাদের মাংসের পদ রান্না হয়েছে। এ ছাড়া মাছসহ অন্য পদও রয়েছে। নায়ক-নায়িকা খেতে বসেছেন।

পরিবেশনে ব্যস্ত নায়কের পরিবারের লোকজন। খাওয়া-দাওয়ার সঙ্গে পুরোদমে চলছে খুনসুটিও। এমন পরিবেশে পরীমনি বলে ওঠেন— ‘আপা (দিদি) পোজ় দিয়েন না মাংস দ্যান।’ জয় ‘পোজ়’ শব্দটিকে ‘গোস্ত’ শুনে হেসে ফেলেছেন। তার রসিকতা— মাংস খেয়ে নাকি ডায়েট করছেন নায়িকা! তখনই নায়কের ভুল শুধরে পরিবারের আরেক সদস্য বললেন— ‘ভালো, একজন কালা, আরেকজন কানা।’

এ নিয়ে নেটিজেনদের মাঝে শুরু হয়েছে গুনগুন-ফিসফাস। তবে কি জয়-পরীমনি নতুন সম্পর্কে জড়াচ্ছেন?

এর আগেও এমন কথা উঠেছিল— পরীর সাবেক স্বামী শরিফুল রাজকে ঘিরে। রাজকে নাকি বাড়িতে ডেকে মাংস রেঁধে খাইয়েছিলেন পরী। সেই সমালোচনার জবাব নায়িকা বলেছিলেন, তার বাড়ির দরজা সবার জন্য খোলা নয়।

আইএ

Wordbridge School
Link copied!