• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

বিয়ে সারলেন সোনাক্ষী-জাহির


বিনোদন ডেস্ক জুন ২৪, ২০২৪, ১২:৩৮ পিএম
বিয়ে সারলেন সোনাক্ষী-জাহির

ঢাকা : বিয়ের আগে কনের বাড়িতে হয়েছে পুজো, আর বর গিয়েছিলেন মসজিদে। ধর্ম বিশ্বাসকে ব্যক্তিগত রেখেই স্পেশাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে হল  জাহির-সোনাক্ষীর। কোনও জাঁকজমক ছাড়াই এক্কেবারেই ছিমছামভাবে পারিবার ও আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে সারলেন জাহির-সোনাক্ষী। বিয়ের সময় বলিপাড়া থেকে উপস্থিত ছিলেন শুধুমাত্র অদিতি রাও হায়দারি, সিদ্ধার্থ ও হুমা কুরেশিরা।

গত শুক্রবার (২১ জুন) মেহেন্দির অনুষ্ঠান, এর পরদিন শনিবার (২২ জুন) অভিনেত্রীর বাড়িতে পুজাপাঠ সেরে গতকাল রবিবার (২৩ জুন) সকালেই সইসাবুদ করে আইনিভাবে বিয়ে সারেন জাহির-সোনাক্ষী। শোনা যাচ্ছিল, বিশেষ দিনের জন্য সাদা রং বেছে নিয়েছেন সোনাক্ষী।

বিয়ের পর নব-দম্পতির দেওয়া রিসেপশন পার্টিতে হাতে হাত রেখে অনুষ্ঠানে ঢুকলেন সোনাক্ষী-জাহির। সেখানে বর জাহির ইকবাল পরেছিলেন সাদা স্যুট। শত্রুঘ্ন কন্যা 'সোনা' সেজেছিলেন, লাল বেনারসি শাড়িতে। গলায় পান্নার সেট, হাতে মেহেন্দির পরিবর্তে লাল আলতা, চুলে খোঁপা, আর সিঁথি ভরা সিঁদুরে সোনাক্ষীকে দেখে অবাক নেটপাড়া। বোঝা গেলো এজন্যই বিয়ের নিমন্ত্রণপত্রে অতিথিরা যেন লাল রং বাদ দিয়ে অন্য কোনও রঙের পোশাক পরেন এরকমটা উল্লেখ করে দেয়া হয়েছিল।

ভালোবাসার মানুষকে পাশে পেয়ে বেশ খোশমেজাজে দেখা গেল সোনাক্ষী-জাহিরকে। বিয়ের পর পাপারাৎজিদের যেমন মিষ্টি বিলি করেছিলেন নব-দম্পতি তেমনি রিসিপশনেও পাপারাৎজির সঙ্গে দূরত্ব ঘুচিয়ে তাদেরই পাশে বসে পোজও দিলেন সোনাক্ষী।

বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করে সোনাক্ষী লেখেন, এই দিনেই, সাত বছর আগে একে অপরকে চোখে হারিয়েছিলাম। আমরা এই ভালবাসাকে শুদ্ধ রূপ দিয়েছিলাম, এই ভালোবাসাকে বাঁচিয়ে রেখেছিলাম। আজ সেই ভালবাসা আমাদের সমস্ত বাধা পার করে এই জায়গায় নিয়ে এসেছে… যেখানে আমাদের দুজনের পরিবার এবং আমাদের নিজ নিজ  আশীর্বাদে… আমরা এখন স্বামী এবং স্ত্রী। এই বন্ধন এখন থেকে অনন্তকাল পর্যন্ত থাকবে…। সোনাক্ষী-জাহিরের বিয়ে ২৩.৬.২০২৪।

এমটিআই

Wordbridge School
Link copied!