• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

‘তুফান’ উড়াল দিচ্ছে সিডনিতে


বিনোদন ডেস্ক জুন ২৪, ২০২৪, ০১:৪৭ পিএম
‘তুফান’ উড়াল দিচ্ছে সিডনিতে

ঢাকা : নায়ক শাকিব খানের ঈদের সিনেমা ‘তুফান’ যাচ্ছে অস্ট্রেলিয়ার সিডনিতে।

অস্ট্রেলিয়ায় সিনেমাটির পরিবেশক বঙ্গজ ফিল্মস। প্রতিষ্ঠানটি ফেইসবুকে জানিয়েছে, আগামী ২৮ জুন থেকে সিডনির বিভিন্ন প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখানো হবে।

সিডনির ব্যাংকসটাউন, ব্ল্যাকটাউন, ইস্টগার্ডেন, মাউন্ট ড্রুইট, ক্যাম্বেলটাউন, ওয়ারাওংসহ দেশটির অন্যান্য রাজ্যের প্রধান শহরেও চলবে সিনেমাটি।

শিগগির ভারতেও মুক্তি পাচ্ছে ‘তুফান’।

‘তুফান’ প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড, ডিজিটাল পার্টনার চরকি ও ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফআর। পরিবেশক প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লিমিটেড।

‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। এ নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাউদ্দিন লাভলু, গাউসুল আলম শাওনসহ অনেকে।

পরিচালক রায়হান রাফির ‘তুফান’ কোরবানির ঈদের দিন মুক্তি পাওয়ার পর থেকে হলে দর্শক ধরে রেখেছে। কয়েকদিন আগে ঢাকায় টিকেট না পেয়ে হল ভাংচুরের ঘটনা ঘটে। দর্শকদের চাপ সামলাতে মধ্যরাতেও বিশেষ প্রদর্শনীর খবর এসেছে কয়েক জেলা থেকে।

এছাড়া দর্শকদের চাহিদা পূরণে ইতোমধ্যে ঢাকার স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টার সিনেমাসে এ সিনেমার শো সংখ্যা দ্বিগুণ করে দেওয়া হয়েছে।

এমটিআই

Wordbridge School
Link copied!