• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

শ্রাবন্তী স্বস্তিকা ও সোহিনীর উদ্দাম নাচের ভিডিও ভাইরাল


বিনোদন ডেস্ক জুলাই ৮, ২০২৪, ১১:৪১ এএম
শ্রাবন্তী স্বস্তিকা ও সোহিনীর উদ্দাম নাচের ভিডিও ভাইরাল

ঢাকা : শিকাগোর নাইটক্লাবে চুটিয়ে পার্টি করেছেন স্বস্তিকা, সোহিনী ও শ্রাবন্তীরা। সামাজিকমাধ্যমে নিজেদের ভিডিও বন্দি করে ছেড়েছেন শ্রাবন্তী। তার পেছনে দাঁড়িয়েছিলেন স্বস্তিকা। আর স্বস্তিকার পেছনে সোহিনী।

নির্দ্বিধায় আপনি বলতে পারেন— শ্রাবন্তী চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় ও সোহিনী সরকার একসঙ্গে থাকলে আর কোনো কিছুর দরকার পড়ে না। আবেদনময়ী সৌন্দর্যের আলোয় আলোকিত হয়ে যায় চারপাশ। এমনটিই দেখা গেল যুক্তরাষ্ট্রের একটি নাইটক্লাবের পার্টিতে। উদ্দাম পার্টিতে ভাইরাল হলো এ তিন নায়িকার ভিডিও।

ক্লাবে তখন মায়াবী আলো আঁধারির খেলা। তাল মিলিয়ে চলছে মিউজিক। টালিপাড়ার তিন কন্যা উপভোগ করছিলেন এ মুহূর্তটি। মেতেছিলেন উদ্দাম উন্মাদনায়। একপর্যায়ে শ্রাবন্তীকে জড়িয়ে ধরে চুমুও খান স্বস্তিকা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিওটি।

আমেরিকার শিকাগোতে হয়ে গেল ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স। ৪-৬ জুলাই এই তিন দিনব্যাপী আয়োজিত কনফারেন্সে যোগ দিতে সেখানে গিয়েছিলেন স্বস্তিকা-শ্রাবন্তীরা। তারই এক ফাঁকে নাইটক্লাবে গিয়েছিলেন সৌন্দর্যের আগুন উসকে দিতে।

এ বেঙ্গলি কনফারেন্স আরও উপস্থিত ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল, মমতা শঙ্কর থেকে অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, অর্জুন চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং বাংলাদেশের চঞ্চল চৌধুরী।

এমটিআই

Wordbridge School
Link copied!