• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১
মাহিয়া মাহি

শাকিব খানের স্টারডম গড গিফটেড


বিনোদন প্রতিবেদক জুলাই ৯, ২০২৪, ০২:৪৪ পিএম
শাকিব খানের স্টারডম গড গিফটেড

ঢাকা : গত রোজার ঈদে মাহিয়া মাহিকে দেখা গিয়েছিল রাজকুমার চলচ্চিত্রে। সেখানে শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন। এরপর অনেকদিন ধরেই পর্দায় অনুপস্থিত থাকলেও সামাজিক মাধ্যমে সরব। কবে ফিরবেন, কী করছেন এসব প্রশ্ন নিয়ে এই নায়িকার মুখোমুখি হয়েছিল দেশ রূপান্তর।

চলচ্চিত্র কামব্যাক করবেন কবে, এ প্রশ্নের জবাবে মাহিয়া মাহি বলেন, আসলে কামব্যাক করার মতো চিত্রনাট্য এখনো হাতে পাইনি। অনেকগুলো চিত্রনাট্য হাতে এসেছে। এসব দেখেছি। কিন্তু অভিনয় করব- এমন ইচ্ছে হয়নি। আমি কামব্যাক করতে চাই নায়িকা হিসেবে, অভিনেত্রী হিসেবে। ফলে এখন অপেক্ষা করছি একটা ভালো পরিচালক ও একটা ভালো চিত্রনাট্যের জন্য।

মাহিয়া মাহির সেই সাক্ষাৎকার : শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন কিন্তু তার সঙ্গে নায়িকা হিসেবে স্ক্রিন শেয়ার করবেন কি না- এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী সাফ না জানিয়ে দেন। তবে দেশের এই শীর্ষ অভিনেতা সম্পর্কে তার অভিমত অত্যন্ত ইতিবাচক।

মাহি বললেন, বাংলাদেশে শাকিব খানের বিকল্প আছে বলে মনে হয়? শাকিব খানের বিকল্প দেশে নেই। শাকিব খানের যে অভিনয় সত্তাটা রয়েছে কিংবা তার যে স্টারডম রয়েছে- এটা গড গিফটেড। এখানে শুধু পরিশ্রম নয়, আরও অনেক কিছুই রয়েছে। অনেকেই খুব চেষ্টা করে হয়তো তার কাছাকাছি যেতে পারবে কিন্তু একজন শাকিব খান হতে পারবে না।

চলচ্চিত্র নিয়ে নিজের পরিকল্পনা নিয়ে বললেন, আমি ব্যস্ত অভিনেত্রী হতে চাই না। একের পর এক কাজ করছি, এমন আমার দরকার নেই। ভারতে যেমন পুষ্পা, কেজিএফ, কাল্কি, এর জন্য একজন আল্লু অর্জুন, একজন প্রভাস যেমন বছরের পর বছর অপেক্ষা করে আমি তেমনই অপেক্ষা করতে চাই।

নায়িকা বললেন, মানুষ যেন আমাকে ব্যস্ত অভিনেত্রী তকমা না দেয়, যেন তারা আমার অভিনয়ে মুগ্ধ হয়, তৃপ্ত হয়। শুধু কাজের সংখ্যা বাড়ানোটা আমার কাছে গুরুত্ব নয়। আমার অগ্নি, পোড়ামন-এর মতো বছরে যদি একটা ভালো সিনেমা করতে পারি, সেটাই আমার জন্য অনেক বড় প্রাপ্তি হবে।

এমটিআই

Wordbridge School
Link copied!