• ঢাকা
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

সরকারি কর্মচারীদের আন্তরিকতার সঙ্গে কাজ করার নির্দেশ


নিজস্ব প্রতিবেদক জুন ২৬, ২০২২, ০৬:৫৩ পিএম
সরকারি কর্মচারীদের আন্তরিকতার সঙ্গে কাজ করার নির্দেশ

ঢাকা: সরকারি কর্মচারীদের নিষ্ঠা, আন্তরিকতা ও দেশপ্রেমের সঙ্গে কাজ করার নির্দেশ দিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। রোববার (২৬ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জনপ্রশাসন মন্ত্রণালয় ও সংযুক্ত দপ্তরগুলোর ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর এবং শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২ বিতরণ অনুষ্ঠানে তিনি এ নির্দেশ দেন। 

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, সরকারের নেওয়া পরিকল্পনাগুলো সঠিকভাবে বাস্তবায়নের জন্য সরকারি কর্মচারীদের নিষ্ঠা, আন্তরিকতা ও দেশপ্রেমের সঙ্গে কাজ করতে হবে। প্রতিমন্ত্রী এসময় কর্মদক্ষতা ও সক্ষমতা বৃদ্ধিতে শুদ্ধাচার চর্চার উপর গুরুত্বারোপ করেন।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের সময়ে বাংলাদেশ অর্থনৈতিক ও সামাজিক ক্ষেত্রসহ সব ক্ষেত্রে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে। বাংলাদেশ এখন সুদৃঢ় ভিত্তির উপর প্রতিষ্ঠিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এ সফলতা অর্জন সম্ভব হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজমের সভাপতিত্বে অতিরিক্ত সচিব মো. নবীরুল ইসলাম অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। 

এবছর দপ্তর/সংস্থা প্রধানদের মধ্যে থেকে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক আ. কা. মো. দিনারুল ইসলাম, গ্রেড-২ থেকে গ্রেড-৯ ভুক্ত ক্যাটাগরিতে সি. আর অধিশাখার অতিরিক্ত সচিব মো. তোফাজ্জল হোসেন, গ্রেড ১০ থেকে গ্রেড ১৬ ভুক্ত ক্যাটাগরিতে প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ ওয়াসিম বিন মঈন, গ্রেড ১৭ থেকে গ্রেড ২০ ভুক্ত ক্যাটাগরিতে অফিস সহায়ক সাইফুল ইসলাম শুদ্ধাচার পুরস্কার লাভ করেন। 

প্রতিমন্ত্রী পুরস্কার প্রাপ্তদের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট ও একমাসের বেতনের সমপরিমাণ অর্থের চেক তুলে দেন। 

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System