• ঢাকা
  • বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১, ৮ মাঘ ১৪২৭

বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা


গোপালগঞ্জ প্রতিনিধি নভেম্বর ২৬, ২০২০, ০৫:৫৭ পিএম
বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নবনিযুক্ত ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। 

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে তিনি শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফতেহা পাঠ করে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাযাত করেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, দেশে যত ধরনের ঝামেলা সৃষ্টি হয় সমাধানও আল্লাহর তরফ থেকে হয়। ২১ বার মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যাকরার চেষ্টা করা হয়েছে। কিন্তু মহান আল্লাহ্ তায়ালা তাকে রক্ষা করেছেন। তাই সবধরনের সমস্যার সমাধান করার ক্ষমতা মাননীয় প্রধানমন্ত্রীর রয়েছে।  

তিনি বলেন, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ যে সিস্টেমটা করে গেছেন সেটাকে রক্ষা করার দ্বায়িত্ব আমার উপর ন্যাস্ত হয়েছে। তাই সততা ও নিষ্ঠার সাথে কাজ করে  মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করে যাবো।

সাংবাদিকদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, সংবাদ কর্মীরাই আমাদের প্রাণ। যারা আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভূলত্রুটি ধরিয়ে দিয়ে আমাদের সংশোধন করার সুযোগ দেয়। ভালো কিছু লেখেন না লেখেন আমাদের ভূলত্রুটি  অবশ্যই লিখবেন। তাহলে আমরা সেই জায়গার ত্রুটি গুলো সংশোধন করার চেষ্টা করবো।  

এসময় গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আবুলবাশার খায়ের,সাধারন সম্পাদক বাবুল শেখ,উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস,পৌর আওয়ামীলীগের সভাপতি শেখসাইফুল ইসলাম, সাধারনসম্পাদকফোরকান বিশ্বাস সহ স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএইচ