• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

কীর্তিমানের মৃত্যু নেই: গণফোরাম


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১২, ২০২৩, ০২:০৯ পিএম
কীর্তিমানের মৃত্যু নেই: গণফোরাম

ঢাকা : বাংলাদেশের স্বাস্থ্য ক্ষেত্রে বিকল্প চিন্তার জনক, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে গণফোরাম।

মঙ্গলবার (১১ এপ্রিল) রাতে গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজীউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ডা. জাফরুল্লাহ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে ডা. জাফরুল্লাহ চৌধুরীর মতো দেশপ্রেমিক আজীবন বিপ্লবীকে হারানো দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি। তিনি সারাজীবন দেশের জনগণের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। এদেশের মুক্তির সংগ্রাম মহান মুক্তিযুদ্ধে তার ভূমিকা অনস্বীকার্য।

দেশের স্বাস্থ্য নীতি, ওষুধ শিল্পের যুগান্তকারী চিন্তা ও দরিদ্র মানুষের সুচিকিৎসায় অবদান এবং সর্বোপরি দেশের গণতন্ত্র প্রতিষ্ঠায় তার সাহসী সংগ্রামী ভূমিকা আমাদের জন্য ছিল অনুপ্রেরণা।

তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। জাফরুল্লাহ চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিনম্র শ্রদ্ধায় বলেন, কীর্তিমানের মৃত্যু নেই।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!