• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অস্ট্রেলিয়াকে ধুয়ে দিল দেশটির সংবাদমাধ্যম


ক্রীড়া ডেস্ক আগস্ট ৪, ২০২১, ০৮:৪০ পিএম
অস্ট্রেলিয়াকে ধুয়ে দিল দেশটির সংবাদমাধ্যম

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে অস্ট্রেলিয়ার এমন অসহায় আত্মসমর্পণ সহ্য করতে পারেনি দেশটির গণমাধ্যম।

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে এত কম রান তাড়া করতে না পারায় অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ধুয়ে দিয়েছে অজিদের। দ্য অস্ট্রেলিয়ান ম্যাচের প্রতিবেদনের শিরোনামে লিখেছে, ‘নতুন তলানিতে নেমেছে অস্ট্রেলিয়া!’

ম্যাচের প্রতিবেদনে লিখেছে, ওয়েস্ট ইন্ডিজের পর বাংলাদেশে এই সিরিজে খেলতে না আসা ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, অ্যারন ফিঞ্চরা নিশ্চিন্ত থাকতে পারে, কারণ উইন্ডিজ আর বাংলাদেশে অন্যরা আলো ছড়ালে টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের (স্মিথ-ওয়ার্নার) জায়গা শঙ্কায় পড়ে যাবে, সে শঙ্কা আর নেই। এক মিচেল মার্শ ছাড়া দুই সিরিজে অস্ট্রেলিয়ার কেউই যে ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি।

সিডনি মর্নিং হেরাল্ড ম্যাচের প্রতিবেদনে লিখেছে, ‘স্বাগতিক দলকে কম রানে বেঁধে গড়পড়তার চেয়েও বাজে ব্যাটিং করে ম্যাচটা ২৩ রানে হেরে গেল অস্ট্রেলিয়া।’

অপরদিকে ক্রিকেট অস্ট্রেলিয়া লিখেছে, ‘শেরে বাংলা স্টেডিয়ামের পিচ ধীর ছিল, কিন্তু একেবারে খেলার অসাধ্য ছিল না। এর মধ্যে স্পিনেই ৬ উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া। ইনিংসের প্রথম ১৩ বলে ১১ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে ইনিংসে অস্ট্রেলিয়া পথ হারিয়েছে’।

মঙ্গলবার মিরপুরে অস্ট্রেলিয়াকে ২৩ রানে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে গেছে স্বাগতিকরা। মাত্র ১৩১ রানের পুঁজি নিয়ে জয় তুলে নিতে বড় ভূমিকা রেখেছেন স্পিনার নাসুম।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!