• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ব্যাটিংয়ে ঢাকা, দুই দলের একাদশ


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২১, ২০২২, ০৬:২৯ পিএম
ব্যাটিংয়ে ঢাকা, দুই দলের একাদশ

ঢাকা: বিপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স ও মিনিস্টার গ্রুপ ঢাকা। এই ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে খুলনা।

টস জিতেই ঢাকাকে ব্যাটিংয়ে পাঠিয়ে মুশফিক বলেন, আবারো বিপিএল খেলতে পেরে ভালো লাগছে। ঢাকাকে কম রানে বেঁধে সহজে জয় তুলে নেয়াই লক্ষ্য।

আসরে ঢাকা ও খুলনা দুই দলেরই এটি প্রথম ম্যাচ। মিনিস্টার গ্রুপের মালিকানাধীন মিনিস্টার ঢাকা প্রথমবারের মত বিপিএলে অংশ নিচ্ছে। খুলনা টাইগার্সের অবশ্য খেলার অভিজ্ঞতা আছে। মুশফিকুর রহিমের নেতৃত্বে গত আসরে দলটি রানার-আপ হয়েছিল। এবারও দলটিকে নেতৃত্ব দিচ্ছেন মুশফিক।

ঢাকা তাদের উদ্বোধনী ম্যাচে পাচ্ছে না তারকা পেসার মাশরাফি বিন মুর্তজাকে। দলটির একাদশে জায়গা পাওয়া তিন বিদেশি হলেন- আফগানিস্তানের মোহাম্মদ শেহজাদ, শ্রীলঙ্কার ইসুরু উদানা ও ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল।

এছাড়া খুলনা টাইগার্সে বিদেশি কোটায় খেলবেন ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচার, শ্রীলঙ্কার থিসারা পেরেরা ও আফগানিস্তানের নাভিন উল হক।

একনজরে দুই দলের একাদশ 
মিনিস্টার ঢাকা 
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, জহুরুল ইসলাম অমি, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, রুবেল হোসেন, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ শেহজাদ, ইসুরু উদানা ও আন্দ্রে রাসেল।

খুলনা টাইগার্স 
মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, তানজিদ হাসান তামিম, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী, থিসারা পেরেরা, শেখ মেহেদী হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দী শুভ, নাভিন উল হক ও কামরুল ইসলাম রাব্বি।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!