• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আশুলিয়ায় আটক জেএমবির রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ


আদালত প্রতিবেদক জানুয়ারি ১৫, ২০২০, ০২:৩৩ পিএম
আশুলিয়ায় আটক জেএমবির রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

ঢাকা : আশুলিয়ায় ঘিরে রাখা জঙ্গি আস্তানা থেকে আটক হওয়া নব্য জেএমবি’র আইটি প্রধান তানভীর হাসানের স্ত্রী শায়লা শারমিনকে সন্ত্রাস দমন আইনে মামলায় গ্রেপ্তার দেখিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর ১টার দিকে আটক শায়লা শারমিনকে আদালতে পাঠানো হয় । এর আগে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বাদী হয়ে শায়লা শারিমনসহ ৩ জনের নাম উল্লেখ করে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করেন।

আটক শায়লা শারমিনের গ্রামের বাড়ি গাজীপুর সদর থানার বহরিচালা গ্রামে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম জানান, আটক শায়লা শারমিনসহ ৩ জনের নাম উল্লেখ করে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। এদের মধ্যে তানভীর হাসান ও জাকারিয়া জামিল পলাতক রয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যায় আশুলিয়ার গকুলনগর বাজার সংলগ্ন প্রবাসি আক্তার হোসেনের ভাড়া বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালায় ঢাকা জেলা পুলিশ। পরে সেখান থেকে আটক করা হয় নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসানের স্ত্রী শায়লা শারমিনকে। পাশাপাশি উদ্ধার করা দেশীয় আগ্নেয়াস্ত্র, বোমা তৈরির সরঞ্জাম ও ড্রোন তৈরির সরঞ্জাম সহ ৩টি খেলনা পিস্তল।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!