• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
নেত্রকোনায় আইনমন্ত্রী

গণপিটুনি বিএনপি-জামায়াতের নিখুঁত কাজ


নেত্রকোনা প্রতিনিধি জুলাই ২২, ২০১৯, ০৭:০২ পিএম
গণপিটুনি বিএনপি-জামায়াতের নিখুঁত কাজ

নেত্রকোনা: 'গণপিটুনি, ধর্ষণ, আগুন লাগার কাজ কোনো দুর্ঘটনা নয়। এসব বিএনপি-জামায়াতের নিখুঁত কাজ। একবার এক জায়গায় ঘটলে তা দশ জায়গায় ঘটতে থাকে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। 

সোমবার (২২ জুলাই) বিকেলে নেত্রকোনায় আইনজীবী সমিতির ৫তলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সারা দেশে পদ্মা সেতুতে মাথা লাগবে এধরনের গুজব ছড়িয়েছে। আর এই গুজব ছড়ানোর কারণে দেশের বিভিন্ন জায়গায় গণপিটুনিতে হতাহতের ঘটনা ঘটছে। গুজবে কেউ কান দিবেন না। যারা এই গুজব ছড়ানোর সাথে জড়িত তাদের আইনের হাতে তুলে দিন। আইন তাদের বিচার করবে। 

তিনি  বলেন, আইনজীবীরা এসব কাজে এগিয়ে আসলে আইনের প্রতি মানুষের ভরসা, বিশ্বাস ও শ্রদ্ধা বাড়বে। দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় সরকার কাজ করে যাচ্ছে।

সমিতির সভাপতি আইনজীবী সিতাংশু বিকাশ আচার্য্য’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল হক খান মুকুলের পরিচালনায় মতবিনিময়ে অংশ নেন- সংসদ সদস্য অসীম কুমার উকিল (নেত্রকোণা-৩), সংরক্ষিত মহিলা আসনের হাবীবা রহমান খান শেফালী, জেলা ও দায়রা জজ আবু মো. আমিমুল এহসান, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ন সচিব বিকাশ কুমার সাহা, জেলা প্রশাসক (ডিসি) মঈনউল ইসলাম, পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহ্জাহান মিয়া প্রমুখ।
 
সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!