• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডেঙ্গু আক্রান্তদের সহায়তা করলো ইসলামী ব্যাংক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৭:৪৭ পিএম
ডেঙ্গু আক্রান্তদের সহায়তা করলো ইসলামী ব্যাংক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে ডেঙ্গু আক্রান্ত দুই জন রোগীকে সহায়তা প্রদাণ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ শাখা। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ইসলামী ব্যাংক লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মুহাম্মদ শাহজাহান আক্রান্তদের হাতে এই আর্থিক সহায়তা তুলে দেন। 

সহায়তা প্রাপ্ত রোগীরা হচ্ছেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গুলবাগ মহল্লার তৃতীয় শ্রেণীর ছাত্রী মোসা. ইসরাত জাহান ও সদর উপজেলার কালিনগরের সেলিম রেজা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. তসিকুল ইসলাম, আদর্শ ব্রাদার্স গ্রæপের পরিচালক মো. সাদিকুল ইসলাম, আতিক অটো রাইস মিলের পরিচালক মফিজ উদ্দিন, ইসলামী ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার জিয়াউল হক, প্রিন্সিপাল অফিসার মো. মাহতাব উদ্দিন, সিনিয়র অফিসার মো. মিজানুর রহমান, অফিসার আশরাফুল ইসলাম, কাউসার আলী প্রমুখ। 

এ সময় ইসলামী ব্যাংক লিমিেিটড চাঁপাইনবাবগঞ্জ শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মুহাম্মদ শাহজাহান বলেন, সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায় ইসলামী ব্যাংক শিক্ষাবৃত্তি প্রদাণ, শিক্ষা উপকরণ বিতরণ এবং বৃক্ষরোপনসহ বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ করে যাচ্ছে। বিশেষ করে গরীব রোগীদের আর্থিক সহায়তা প্রদাণ এর একটি অংশ। এরই ধারাবাহিকতায় ইসরাত ও সেলিমকে এই আর্থিক সহায়তা প্রদান করা হলো।

সোনলীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!