• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
সুস্থ কাজী হায়াৎ

দু-চারদিন পর শাকিবকে নিয়ে ‘বীর’ শুটিং


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১১, ২০১৯, ০৪:২৯ পিএম
দু-চারদিন পর শাকিবকে নিয়ে ‘বীর’ শুটিং

শাকিব খান-কাজী হায়াৎ

ঢাকা: ‘হায়াৎ ভাইয়ের শরীরে যে রগগুলোতে রক্তাচলাল বন্ধ ছিল, চিকিৎসা নেওয়ার পর আবার সচল হয়েছে। সবকিছু ঠিক থাকলে ১৩ জানুয়ারি দেশে ফিরবেন কাজী হায়াৎ। ফিরে দু-চারদিন বিশ্রাম করে শুরু করবেন শাকিব খানকে নিয়ে ‘বীর’ ছবির শুটিং।  কাজী হায়াৎ নিজেও ইচ্ছে পোষণ করেছেন, তিনি শাকিব খান ও বুবলীকে নিয়ে ‘বীর’ নির্মাণ করতে পারবেন। কোনো সমস্য হবে না বলে জানিয়েছেন প্রযোজক ইকবাল।’

এর আগে বুধবার (৯ জানুয়ারি) কাজী হায়াৎকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘মৃত্যু গুজব’ ছড়িয়ে পড়ার পর তার ছেলে অভিনেতা কাজী মারুফের ফেসবুকে পোস্ট দেওয়া এক ভিডিও বার্তায় কাজী হায়াৎ বলেন, ‘আমি হাসপাতালে আছি। অসুস্থ, তবে বেঁচে আছি। যারা মিথ্যা কথাটা ছড়িয়েছে তাদের আমি নিন্দা করি। কেনো এই মিথ্যা কথা? আমি খুব কষ্ট পেলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেনো সুস্থ হয়ে বাংলাদেশে ফিরে যেতে পারি।’

প্রায় আড়াই সপ্তাহ ধরে নিউ ইয়র্কের হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা শেষে দেশে ফিরছেন লুটতরাজ, তেজী, আম্মাজান, ইতিহাসসহ অসংখ্য সুপারহিট ছবির নির্মাতা কাজী হায়াত।

গুণী চলচ্চিত্র নির্মাতা হৃদরোগ ও ডায়াবেটিসের সমস্যা রয়েছে। সেজন্য তার ঘাড়ের রক্তনালিতে ব্লক ধরা পড়ে। চিকিৎসার উদ্দেশ্যে ২২ ডিসেম্বর নিউইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

গতকাল (বৃহস্পতিবার) হাসপাতালে ছেড়েছেন কাজী হায়াৎ। এবার দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি। চলচ্চিত্র প্রযোজক মো. ইকবাল বলেন, ‘হায়াৎ ভাই ভালো আছেন, সুস্থ আছেন। আমি গতকাল তার সঙ্গে আলাপ করেছি। তিনি হাসপাতাল ছেড়ে বাসায় গেছেন। জানিয়েছেন তার অপারেশন করা লাগেনি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!