• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নারী সাংবাদিককে জোর করে ‘চুমু’ খেলেন বক্সার (ভিডিও)


ক্রীড়া প্রতিবেদক মার্চ ৩০, ২০১৯, ০৩:৫২ পিএম
নারী সাংবাদিককে জোর করে ‘চুমু’ খেলেন বক্সার (ভিডিও)

ছবি: সংগৃহীত

ঢাকা: নারী সাংবাদিক সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করে ব্যাপক সমালোচনায় পড়েছিলেন উইন্ডিজ ক্রিকেটার ক্রিস গেইল। এক নারী সাংবাদিককে ‘ডেটিং’-এর প্রস্তাব দিয়ে ১০ হাজার অস্ট্রেলীয় ডলার জরিমানা গুনতে হয়েছে ক্যারিবীয় ব্যাটিং দানবকে। এবার আরকে কাণ্ড ঘটালেন বুলগেরিয়ার বক্সার।  

লস অ্যাঞ্জেলেসে এক প্রতিযোগিতায় জিতে যাওয়া বক্সার কুবরাত পিউলেভের সাক্ষাৎকার নিতে হাজির হন এক নারী সাংবাদিক। সেই সাক্ষাৎকারটি টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত হচ্ছিল। ঠিক সে সময় জোর করে জড়িয়ে ধরে ওই নারী সাংবাদিককে চুমু খান বক্সার পিউলেভ। মুহুর্তেই সেটি ভাইরাল হয়ে যায়।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়, বুলগেরিয়ান এই হেভিওয়েট প্রতিপক্ষ রোমানিয়ার বগডান দিনুকে হারিয়ে গত শনিবার লস অ্যাঞ্জেলেসে ম্যাচ জেতেন। সেই সঙ্গে অন্য সব হেভিওয়েট চ্যাম্পিয়নশিপের দাবিদার হয়ে ওঠেন ৩৭ বছর বয়সী পিউলেভ। আর এ জন্যই একটু বেশি উত্তেজিত ছিলেন তিনি।

ম্যাচ শেষে পিউলেভের সাক্ষাৎকার নিচ্ছিলেন এক নারী সাংবাদিক। রক্তাক্ত পিউলেভ তার জবাবও দেন। তবে সাক্ষাৎকারের শেষের দিকে ওই নারী সংবাদিককে হঠাৎই তিনি জড়িয়ে ধরেন। পরে লাইভেই চুমু খান পিউলেভ।

সব ঠিক থাকলে অ্যান্থনি জোসুয়া বা টাইসন ফিউরির বিরুদ্ধে দেখা যেতে পারে তাকে। এরা প্রত্যেকেই মার্কিন বক্সিং দুনিয়ায় হেভিওয়েট নাম।

এদিকে, বক্সার পিউলেভের এই কাণ্ডে জোর সমালোচনা শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় কড়া সমালোচনা চলছে। যদিও তার ফ্যানরা দাবি করছেন,ওই নারী সাংবাদিকই পিউলেভের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ হওয়ার চেষ্টা করছিলেন। সাক্ষাৎকারের আগে আলাদা করে ‘ছবিও’ তুলেছিলেন।

ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!