• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নয় বছর পর একসঙ্গে শহিদ-কারিনা


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১৭, ২০১৬, ০৫:০৫ পিএম
নয় বছর পর একসঙ্গে শহিদ-কারিনা

বিনোদন ডেস্ক

২০০৭ সালের কথা। একসঙ্গে পর্দায় এসেছিলেন বলিউড তারকা শহিদ কাপুর  ও কারিনা কাপুর। সে বছরের আলোচিত ছবি ‘জাব উই মেট’-এ দেখা গেছে তাদের। এর মাঝে নয়টি বছর কেটে যায়। একসঙ্গে ছবিতে অভিনয় যেহেতু করা হয়নি তাই জুটি বেঁধে আর কোনো জনসমাগমে আসেননি এই দুই তারকা। অবশ্য নয় বছর পর দেখা মিললো শহিদ-কারিনার। নতুন ছবি ‘উড়তা পাঞ্জাব’-এ অভিনয় করেছেন দুজন। আর সেটার প্রচার-প্রচারণার কাজেই এক মঞ্চে দেখা যায় তাদের।

সম্প্রতি ছবিটির ট্রেলার লঞ্চিং আসেন শহিদ-কারিনা। এতটা সময় পর দুজনকে একসঙ্গে দেখে ব্যাপক উচ্ছ্বসিত উপস্থিত সবাই। অনেকে বলেও ফেলেছেন ঠিক এমন একটি দিনের জন্য অপেক্ষা করছিলেন তারা। বলিউডের একসময়ের শুধু পর্দার জুটি বললে ভুল হবে। ব্যক্তিজীবনে প্রেমিক জুটিও ছিলেন শহিদ-কারিনা। সর্বশেষ ‘জাব উই মেট’ ছবিতে অভিনয় করার সময়ও তাদের প্রেমের সম্পর্ক ছিল। অবশ্য পরে দুজনের বিচ্ছেদ। এখন শহিদ তার স্ত্রী মীরাকে নিয়ে সুখের জীবন কাটাচ্ছেন। আর কারিনাও নবাব সাইফের ঘরনী হয়ে আছেন। অবশ্য ‘উড়তা পাঞ্জাব’ ছবির ট্রেলার লঞ্চিংয়ে এসে দুজনের কেউই তাদের অতীত নিয়ে কথা বলতে রাজি হননি। সংবাদকর্মীরা ইতি টানা প্রেমের গল্পে যেতেই বিনয়ের সঙ্গে এড়িয়ে যান শহিদ ও কারিনা। সে অনুষ্ঠানে ছবির আরেক নায়িকা আলিয়া ভাটও উপস্থিত ছিলেন। আর পরিচালক অভিষেক চৌবে তো ছিলেনই।

এদিকে একই দিনে আরও একটি সুখবর রয়েছে শহিদ ভক্তের জন্য। দিন কয়েক আগে তার সংসারে নতুন সদস্য আসছে বলে গুঞ্জন শোনা গিয়েছিল। বিষয়টি সত্যতা নিশ্চিত করে শহিদ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সংসারে নতুন সদস্য আসার খবরটি নিশ্চিত। তার স্ত্রী মীরা মা হতে চলেছেন।

সোনালীনিউজ/এমটিআই 

Wordbridge School
Link copied!