• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফের শুরু হচ্ছে শাকিব-ববি ক্লাইম্যাক্সে


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৭, ২০১৮, ০৫:০৭ পিএম
ফের শুরু হচ্ছে শাকিব-ববি ক্লাইম্যাক্সে

নোলক সিনেমায় শাকিব খান ও ববি

ঢাকা: পরিচালক-প্রযোজকের দ্বন্দ্বের অবসান না হতেই ফের হায়দরাবাদে শুরু হচ্ছে শাকিব খান ও ববি অভিনীত ‘নোলক’ সিনেমার ক্লাইম্যাক্সে ও গান।  মঙ্গলবার (২৮ আগস্ট) থেকে ‘নোলক’ এর শেষ লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান। তার সঙ্গে থাকবেন ছবির নায়িকা ববি। খবরটি নিশ্চিত করেছেন ‘নোলক’ ছবির প্রযোজক ও পরিচালক সাকিব সনেট।

‘নোলক’-এর সর্বশেষ আপডেট জানিয়ে তিনি বলেন, তিন থেকে চারদিন শুটিং করবো। ক্লাইম্যাক্সের সঙ্গে গান আছে। সেটার শুটিং করবো। আরেকটি গানের শুটিং করবো পরের মাসে। সাকিব সনেট বলেন, এই লটে ছবির পুরোপুরি কাজ শেষ হবে। শাকিব খান ছাড়া আমরা নির্ধারিত সিডিউলেই কলকাতায় অন্য শিল্পীদের নিয়ে শুটিং শেষ করেছি।

‘নোলক’ ছবিটির প্রায় শুরুর দিকে পরিচালনা করেছেন রাশেদ রাহা। এরপর ছবির বাকি অংশ পরিচালনা করছেন প্রযোজক সাকিব সনেট নিজেই। তিনি জানান, কলকাতার আগের লটের শুটিংয়ে তিনিই পরিচালনা করেছেন। শেষ লটের শুটিংয়েও নির্দেশনা দেবেন। নায়ক শাকিব খান এতে সম্মতি দিয়েছেন।

এদিকে, ‘নোলক’ ছবি থেকে পরিচালক রাশেদ রাহার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে তাকে বাদ দেন প্রযোজক সাকিব সনেট। এরপর রাশেদ রাহা বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক সমিতিতে লিখিত অভিযোগ দিয়েছিলেন গেল ২২ জুলাই।

পরবর্তীতে বিষয়টির সুরহা হয়েছে কিনা জানতে চাইলে সাকিব সনেট বলেন, ‘আমি চারবার পরিচালক সমিতিতে গিয়েছিলাম। এ ব্যাপারে বিস্তারিত কথাবার্তা হয়েছে। সমিতির সদস্যরা মিটিংয়ে বসবেন বলেছিলেন। কিন্তু ব্যস্ততার কারণে বসেননি। শুটিং করবো এটা পরিচালক সমিতি অবগত। এখন আমি তো কাজ বাদ দিয়ে বসে থাকতে পারিনা! এতে আরও আর্থিক ক্ষতির মুখে পড়বো। সেজন্য আমি কাজ শুরু করতে যাচ্ছি।

জানা গেছে, শেষ লটে যে গানের শুটিং হবে সেটির কোরিওগ্রাফি করছে ঈগলস ডান্স কোম্পানি। শাকিব-ববি ছাড়াও ‘নোলক’ ছবিতে অভিনয় করছেন ওমর সানি, মৌসুমি, শহিদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত, অনুভব মাহাবুব। গত ১ ডিসেম্বরের থেকে রামুজি ফিল্ম সিটিতে ছবির শুটিং শুরু হয়।
 
সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!