• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভারতে অনুষ্ঠিত আন্তর্জাতিক ওয়েবিনারে বক্তব্য প্রদান ইবিএইউবি উপাচার্যের


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০২০, ০৫:৪৭ পিএম
ভারতে অনুষ্ঠিত আন্তর্জাতিক ওয়েবিনারে বক্তব্য প্রদান ইবিএইউবি উপাচার্যের

ছবি: প্রতিনিধি

ঢাকা: ভারতের Indian Council of Social Science Research (ICSSR) - Eastern Regional Centre (ERC) এর স্পন্সরে  নাবা  বাল্লিগঞ্জ  মহাবিদ্যালয় কলকাতা-এর অর্থনীতি ও বাণিজ্য বিভাগ কর্তৃক আয়োজিত একদিনের আন্তর্জাতিক ওয়েবিনার অনুষ্ঠিত হয়। 

রোববার (২০ সেপ্টেম্বর) সময় সকাল ১১.৩০ মিনিটে আন্তর্জাতিক ওয়েবিনার অনুষ্ঠিত হয়। 

উক্ত ওয়েবিনার এর শিরোনাম ছিল 'Impact of covid-19 on Informal and Migrant Workers'। আন্তর্জাতিক এই ওয়েবিনারে বিদেশী বিশেষ অতিথি এবং কীনোট স্পিকার হিসেবে বক্তব্য প্রদান করেন এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)-এর মাননীয় উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।

সেমিনারে আরও বক্তব্য প্রদান করেন ড. প্রণাম ধর, প্রাক্তন প্রধান, কমার্স এন্ড ম্যানেজমেন্ট বিভাগ, ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটি, ভারত; ড. সুকোমল দত্ত, প্রিন্সিপ্যাল, নাবা বাল্লিগঞ্জ মহাবিদ্যালয়, কলকাতা; প্রফেসর সিদ্ধার্থ এস. সাহা, ডিন, বাণিজ্য, সমাজকল্যাণ এবং ব্যবসায় ব্যবস্থাপনা অনুষদ, কলকাতা বিশ্ববিদ্যালয় এবং ড. সন্দীপ ¬েপাদ্দার, সিনিয়র গবেষণা পরিচালক এবং নির্বাহী সম্পাদক (প্রকাশনা), লিংকন বিশ্ববিদ্যালয় কলেজ, মালয়েশিয়া। এছাড়াও বিশ্বের বিভিন্ন দেশের একাডেমিশিয়ানসহ অন্যান্যরা এই আন্তর্জাতিক সেমিনারে অংশগ্রহণ করেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!