• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মুশফিককে ছুঁয়ে দেখতে মাঠেই ঢুকে পড়ল কিশোর


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৩, ২০১৮, ০৭:৫৫ পিএম
মুশফিককে ছুঁয়ে দেখতে মাঠেই ঢুকে পড়ল কিশোর

ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতীয় ক্রিকেটে হরহামেশাই এমন দৃশ্য দেখা যায়। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে দু’বার মাঠের মধ্যেই বিরাট কোহলির কাছে ছুটে গিয়েছিলেন তাঁর ভক্ত। বাংলাদেশেও যে এরকম ঘটনা ঘটেনি তা কিন্তু নয়। ২০১৬-এর অক্টোবরে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মাশরাফি মুর্তজার এক ভক্ত মাঠে ঢুকে পড়েছিলেন।

এবার একই কাণ্ড ঘটল সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। সিলেটের অভিষেক টেস্ট বলে সবার আবেগ ছুঁয়ে গিয়েছিল। কিন্তু মুশফিকুর রহিমকে নিয়ে এক কিশোরের আবেগ ছিল একটু বেশিই। তাই তো সে  গ্রিল টপকে সরাসরি চলে যায় মুশফিকের কাছে।

প্রথম দিনে ৪৮ নম্বর ওভারে চতুর্থ উইকেট হারায় জিম্বাবুয়ে। ওই ওভারে সিকান্দার রাজাকে বোল্ড করে ফেরান অভিষিক্ত নাজমুল ইসলাম। ৪৯তম ওভারের বোলিং করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন মেহেদী হাসান মিরাজ। প্রান্ত বদল করে মিডিয়া প্রান্তে এসে দাঁড়িয়েছেন মুশফিক। এমন সময় হুট করে পূর্ব গ্যালারির গ্রিল টপকে মাঠে ঢুকে পড়ে এক কিশোর। চোখের মুহূর্তে সোজা দৌড়ে যায় মুশফিকের কাছে। উদ্দেশ্য আর কিছুই না, প্রিয় তারকাকে একটু ছুঁয়ে দেখা। কিশোর স্বপ্ন পূরণ করে মুশফিককে জড়িয়ে ধরে।

প্রথমে চমকে উঠেছিলেন মুশফিক। তবে পরে সামলে নিয়েছেন। কিশোর ভক্তকে কোনও বাঁধা দেননি। বরং মুশফিকও সেই কিশোরভক্তকে জড়িয়ে ধরেন। নিরাপত্তারক্ষীরা দ্রুতই কিশোরকে পাঁজাকোলা করে মাঠের বাইরে নিয়ে আসেন।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!